মাগুরায় বজ্রপাত এবং মৌমাছির কামড়ে ৩ জনের মৃত্যু

মাগুরা প্রতিনিধি : মাগুরায় বুধবার রাতে কালবৈশাখী ঝড়ের সময় বজ্রপাতে ও মৌমাছির কামড়ে ৩ জন নিহত হয়েছে। নিহতরা হচ্ছেন মাগুরা সদর উপজেলার মহিষাডাঙ্গা গ্রামের বাবুল মিয়ার স্ত্রী ফুলি বেগম (৬১), মাগুরা সদর উপজেলার ঘোড়ানাছ গ্রামের আব্দুর রহমানের ছেলে আতিয়ার রহমান ও মাগুরা শালিখা উপজেলার দক্ষিণ শরশুনা গ্রামের কৃষক রবিউল ইসলাম (৫৫)।

জানা যায় বুধবার রাত ৮টার দিকে মাগুরায় কালবৈশাখী ঝড় শুরু হয়। এ সময় বাড়ির বাইরে কাজ করার সময় আতিয়ার রহমান ও ফুলি বেগম পৃথকভাবে বজ্রপাতে আহত হন। তাদেরকে উদ্ধার করে মাগুরা ২৫০ শয্যা সদর হাসপাতালে আনা হলে রাত ১০টার দিকে ফুলি বেগম এবং রাত ১১ আতিয়ার রহমান মারা জান।

এদিকে সন্ধ্যা ৭ টার দিকে শালিখা উপজেলার শরুশুনা গ্রামের কৃষক রবিউল ইসলাম মাঠের কাজ শেষে বাইসাইকেলে বাড়ি ফিরছিলেন। পথে একটি বাগানের ভিতর দিয়ে যাওয়ার সময় হঠাৎ বাগানের মধ্যে মৌমাছি তার উপর আক্রমন করে। এ সময় এলাকাবাসি তাকে উদ্ধার করে শালিখা উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে গেলে শালিখা উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের মেডিকেল অফিসার আব্বাস উদ্দিন তাকে মৃত ঘোষণা করেন। নিহতদের মরদেহ তাদের পরিবারের কাছে হস্থান্তর করা হয়েছে।