আলতাফ হোসেন স্মৃতি গোল্ডকাপ ফুটবল টুর্ণামেন্টের ফাইনালে

মাগুরায় শহীদ রাশেদ সেলিম ফুটবল একাদশ চ্যাম্পিয়ন

মাগুরা প্রতিনিধি : মাগুরায় গতকাল শুক্রবার বিকালে শহরের নোমানী ময়দানে আলতাফ হোসেন স্মৃতি গোল্ডকাপ ফুটবল টুর্ণামেন্টের ফাইনাল খেলা অনুষ্ঠিত হয়েছে । খেলায় শহীদ রাশেদ সেলিম ফুটবল একাদশ চ্যাম্পিয়ন হয়েছে। তারা ট্রাইবেগারে ৪-২ গোলে বেরইল সুন্দরবন ক্লাবকে পরাজিত করে ট্রর্ণামেন্টের চ্যাম্পিয়ন ট্রফি অর্জন করে।

মাগুরা জেলা আওয়ামীলীগের সভাপতি তানজেন হোসেন খান প্রধান অতিথি হিসেবে উপস্থিত থেকে বিজয়ী দলকে চ্যাম্পিয়ন ট্রফি প্রদান করেন। এ সময় মাগুরা সদর উপজেলা চেয়ারম্যান রস্তম আলী, অতিরিক্ত পুলিশ সুপার মো: তারিকুল ইসলাম, প্রধানমন্ত্রীর একান্ত সহকারি সচিব এ্যাড. সাইফুজ্জামান শিখর, পৌর মেয়র খুরশিদ হায়দার টুটুল, আশরাফুজ্জান হিসাম, জেলা যুবলীগের সদস্য মীর মনিরুল ইসলাম লিটন, জেলা ক্রীড়া সংস্থার সাধারণ সম্পাদক মকবুল হোসন ও ইয়াং স্টার একাডেমীর পরিচালক বারিক আনজাম বারকি উপস্থিত ছিলেন।

টুর্ণামেন্টে সেরা খেলোয়াড় শহীদ রাশেদ সেলিম ফুটবল একাদশের বাপ্পী ও সেরা গোলদাতা বেরইল সুন্দরবন ক্লাবের জনি নির্বাচিত হয় । খেলা শেষে চ্যাম্পিয়ন দলকে ২০ হাজার ও রানার্স আপ দলকে ১০ হাজার টাকার প্রাইজমানি প্রদান করা হয় । সমগ্র টুর্ণামেন্টে ৮ টি দল অংশ নেয়।

মাগুরার অন্যতম ক্রীড়া ক্লাব ইয়াং স্টার একাডেমী ও স্বেচ্ছাসেবী সংগঠন আলোক বিন্দু এ টুর্ণামেন্টের আয়োজন করে। ফাইনাল খেলায় প্রচুর দর্শক সমাগম ঘটে।