মাগুরায় ২ মাদক ব্যবসায়ীর ৬ মাসের কারাদন্ড

মাগুরা প্রতিনিধি : মাগুরায় ২ মাদক ব্যবসায়ীকে মাদকসহ হাতেনাতে গ্রেফতার করে বুধবার ৬ মাসের কারাদন্ড দিয়েছে ভ্রাম্যমান আদালত। দন্ডপ্রাপ্তরা হচ্ছেন শহরের বরুনাতৈল গ্রামের হুসাইন আহম্মেদ (২২) ও পারনান্দুয়ালী শান্তিপাড়া এলাকার রাজু মোল্যা (২৩)। আটক হুসাইন বরুনাতৈল গ্রামের আহম্মদ আলীর ছেলে ও আটক রাজু মোল্যা বরুনাতৈল গ্রামের হাবিব মোল্যার ছেলে।

জেলা মাদক দ্রব্য নিয়ন্ত্রন অফিসের সহকারি পরিচালক নাহিদ ফেরদৌস জানান- রাজু ও হুসাইন নামে ওই ২ মাদকসেবি ও বিক্রেতা অটো রিক্সায় করে দীর্ঘদিন শহরের বিভিন্নস্থানে ভ্রাম্যমানভাবে গাঁজা,হেরাইন ফেনসিডিলসহ বিভিন্ন মাদক বিক্রি করে আসছিল।

এলাকাবাসীর খবরের ভিত্তিতে তাদের উপর নজরদারির এক পর্যায়ে বুধবার দুপুরে পারনান্দুয়ালী বাস স্টান্ড এলাকায় তাদের চ্যালেঞ্জ করে মাদকদ্রব্য নিয়ন্ত্রন অধিদপ্তরের টিম। এ সময় তাদের কাছ থেকে ১০ গ্রাম করে গাঁজা ও ইয়াবা সেবনের সরঞ্জাম উদ্ধার করে। পরে ভ্রাম্যমান আদালতের নির্বাহী ম্যাজিস্ট্রেট ও সদর উপজেলা নির্বাহী কর্মকর্তা আবু সুফিয়ান ঘটনাস্থলে গিয়ে এলাকাবাসির স্বাক্ষ্য ও প্রমাণের ভিত্তিতে ওই দুই মাদক ব্যবসায়ীকে ৬মাস করে বিনাশ্রম কারাদন্ডের আদেশ দেন।