মাঠে নামার আগে বাংলাদেশের ভক্তদের উদ্দেশ্যে যা বললেন গেইল

শনিবার রংপুর রাইডার্সের জার্সিতে ইনিংস ওপেন করতে নামবেন ক্যারিবিয়ান দানব ক্রিস গেইল আর সাবেক বিধ্বংসী কিউই তারকা ব্রেন্ডন ম্যাককালাম। কুমিল্লা ভিক্টোরিয়ানস বোলারদের নিশ্চয়ই আজ স্পেশাল ট্রেনিং দেওয়া হচ্ছে।

হুঙ্কারটা আগের দিনই দিয়ে রেখেছেন ব্রেন্ডন ম্যাককালাম। ক্রিস গেইলকে স্ট্রাইক দিয়ে দেখবেন ছক্কা বৃষ্টি। আজ গেইল বললেন, বাংলাদেশি দর্শকদের বিনোদন দেওয়াই তাদের লক্ষ্য।

ক্যারিবীয় দানব বললেন, ‘আমার আর ম্যাককালামের ব্যাটিংয়ে বিনোদন চায় বাংলাদেশ। এ কারণে আমাদের ওপর চাপ থাকবে। তবে আমরা এমন কিছুই হতে পারে বলে ভেবেছিলাম।’

২০০৯ সালে আইপিএলে কলকাতা নাইট রাইডার্সের হয়ে উদ্বোধনী জুটি বেঁধেছিলেন দুজন। তবে সে জুটি জমেনি। ৮ বছর পর এবার বাংলাদেশি দর্শকদের সেই জমজমাট পার্টনারশিপ উপহার দিতে চান গেইল।

তিনি বললেন, ‘যদি আমরা ভালো শুরু পাই, প্রচুর বাউন্ডারি মারতে পারি আর দর্শকদের রোমাঞ্চিত করতে পারি তাহলে অসাধারণ একটি ব্যাপার হবে। আশা করি, এখান থেকে অন্যরা এগিয়ে নিতে পারবে। দেখা যাক আমরা কি সংগ্রহ গড়তে পারি। ‘

ঢাকা এসেই গেইলকে নিয়ে কমপ্লিমেন্ট দিয়েছিলেন ম্যাককালাম। এবার কিউই ব্যাটসম্যানকে নিয়ে গেইল বললেন, ‘আমরা জানি, ম্যাককালাম কতটা ধংসাত্মক হতে পারে। ওর সাথে আবার ব্যাটিং করতে পারা দারুণ একটি সুযোগ। আমরা আগে আইপিএলে এক সঙ্গে ওপেন করেছিলাম। আবার এখানে এক সঙ্গে হয়েছি। আমরা কালকের ম্যাচ জিততে নিজেদের সেরাটা দেওয়ার চেষ্টা করব।