মাত্র এক ঘণ্টায় শেষ রোনালদোর জার্সি!

ক্রিশ্চিয়ানো রোনালদো। পর্তুগীজ এ ফুটবলার এখন ইতালীয় ক্লাব জুভেন্টাসের সদস্য। আর নতুন ক্লাবে পা রাখার আগেই ইতালিতে তার জার্সি নিয়ে কাড়াকাড়ি লেগে গেছে। আনুষ্ঠানিক ঘোষণা আসার সঙ্গে সঙ্গেই শুরু হয়েছিল জার্সি তৈরি। আর রিয়াল মাদ্রিদের মতো তুরিনের ক্লাব জুভেন্টাসেও তার জার্সি নাম্বার থাকছে ৭। জুভেন্টাসে তার হবু সতীর্থ নিজের জার্সি নম্বর ৭ ছেড়ে দিয়েছেন সিআর সেভেনের জন্য। ফলে রোনালদো একাই ইতালিয়ান ফুটবল এবং ব্যবসা অঙ্গণে বিমানের গতি এনে দিলেন!

যদিও রোনালদো জুভেন্টাসে যোগ দিচ্ছেন সেই খবরের আনুষ্ঠানিক ঘোষণার আগেই বেড়ে গেছে তুরিনের ক্লাবটির শেয়ার দর।

স্প্যানিশ জায়ান্ট রিয়াল মাদ্রিদ ছাড়ার আনুষ্ঠানিক ঘোষণা দিলেও এখনও আনুষ্ঠানিকভাবে রোনালদোকে পরিচয় করিয়ে দেয়নি জুভেন্টাস। আগামী সোমবার ক্লাবের আলিয়াঞ্জ জুভেন্টাস স্টেডিয়ামে এই মহাতারকাকে হাজির করার কথা রয়েছে। এর আগে ইতালির তুরিনে জুভেন্টাসের নিজস্ব শপিং মলে বিক্রির তোলা হয় রোনালদোর জার্সি। কিন্তু এক ঘন্টার মধ্যে রোনালদোর সকল জার্সি বিক্রি হয়ে যায়। ৭ হাজারের মত জার্সি বিক্রির জন্য শপিং মলে আনা হয়েছিলো।

এভাবে বিক্রি হবার প্রত্যাশাও করেনি জার্সি তৈরির দায়িত্বে থাকা একটি সংস্থা। ক্লাবের পক্ষ থেকে জার্সি তৈরির সংস্থাকে জানিয়ে দেয়া হয়, ভক্তদের চাহিদা অনুযায়ী সোমবার রোনালদো ক্লাবে পা রাখার আগেই যেন পর্যাপ্ত জার্সি বানিয়ে ফেলা হয় । জার্সি তৈরি সংস্থা বলছে, ‘আমরাও ভাবতে পারিনি এমন কিছু হবে। এখন আমাদের ধারনা হলো। তাই রোনালদোর জার্সির চাহিদার চাইতেও বেশি তৈরি করতে হবে আমাদের।’