মাদারীপুরে ইতালি প্রবাসীর স্ত্রীরির হাত-পা বাঁধা অবস্থায় লাশ উদ্ধার

মাদারীপুর প্রতিনিধি : মাদারীপুরে আজ বৃহস্পতিবার ইতালি প্রবাসীর গৃহবধূ স্ত্রীরির হাত-পা বাঁধা অবস্থায় তার ভাড়া করা নিজ বাসাই থেকে লাশ উদ্ধার করে সদর মডেল থানা পুলিশ। তাদের সংসারে ৫ বছরের একটি কন্যা রয়েছে।

সূত্র থেকে জানা যায়, ইতালি প্রবাসী রুহুল আমীনের সাথে মাদারীপুর সদর উপজেলার ধুরাইল ইউনিয়নের চাছার গ্রামের আবু হানিফ মাতুব্বরের মেয়ে রুমার (২৫) এর ৯ বছর আগে বিয়ে হয়েছিল। একই ইউনিয়ের ছেলে ইতালি প্রবাসী রুহল আমীন। রুমা ৮ মাস ধরে মাদারীপুর শহরের পাঠককান্দি এলাকায় একটি বিল্ডিংয় ভাড়া করে বসাবাস করে আসছিল। সকালে পাশের ফ্লাটের লোকজন রুমার ঘরের দরজা খোলা দেখে ভিতরে গিয়ে দেখে তার হাত-পা বাঁধা অবস্থায় লাশ, পরে পুলিশে খবর দিলে তারা এসে লাশটি উদ্ধার করে ময়নাতদন্তের জন্য সদর হাসপাতালের মর্গে প্রেরণ করে। এ সময়ে গৃহবধূর লাশের সাথে থাকা স্বর্ণের জিনিসসহ আলমারী ভেঙ্গে ১৫ হাজার টাকা লুট করে নিয়ে যায়। পরিবারের দাবী তাকে হত্যা করা হয়েছে।

মাদারীপুর সদর থানা পুলিশির কর্মকর্তা বলেন, মাদারীপুর পাঠককান্দি এলাকায় ভাড়া বাসা থেকে এক গৃহবধূর হাত-পা বাঁধা অবস্থায় লাশ পাওয়া গেছে। লাশের ময়নাতদন্তের পরে হত্যা না আত্মহত্যা তা সঠিকভাবে জানা যাবে।