মাদারীপুরে এক ব্যক্তিকে কুপিয়ে হত্যা

মাদারীপুর প্রতিনিধি : মাদারীপুরের ঝাউদি এলাকায় শনিবার রাতে মোয়াজ্জেম মোল্লা নামের এক ব্যক্তিকে কুপিয়ে হত্যা করেছে দুর্বৃত্তরা। এ ঘটনা ঘটে সদর উপজেলার ঝাউদি এলাকার সোবাহান মেম্বারের বাড়ির সামনে দিয়ে এ সময়ে মোয়াজ্জেম মোটরসাইকেলকরে যাচ্ছিল।

ঘটনার সূত্র থেকে জানা যায়, রাতে ঝাউদি এলাকার সোবাহান মেম্বারের বাড়ির সামনে দিয়ে মোয়াজ্জেম মোটরসাইকেলকরে যাচ্ছিল এ সময়ে মোটরসাইকেল থেকে নামিয়ে দৃর্বৃত্তরা তাকে কুপিয়ে গুরুতর আহত করে। পরে স্থানীয়দের সহযোগিতায় তাকে উদ্ধরা করে মাদারীপুর সদর হাসপাতালে ভর্তি করা হয়। সেখানের চিকিৎসক আরোও উন্নত চিকিৎসা দেওয়ার জন্য মোয়াজ্জেমকে ফরিদপুর মেডিকেল কলেজ হাসপাতালে পাঠিয়ে দিলে। ফরিদপুর নেয়ার পথে আজ রবিবার রাত সাড়ে ১২টার দিকে সে মারা যায়।

মাদারীপুর সদর থানার পুলিশের কর্মকর্তা বলেন, ঝাউদি এলাকার সোবাহান মেম্বারের বাড়ির সামনে মোটরসাইকেল থেকে নামিয়ে মোয়াজ্জেম নামের এক ব্যক্তিকে দুর্র্র্র্বৃত্তরা কুপিয়ে গুরুতর জখম করে। পরে স্থানীয়রা ঘটনাস্থল থেকে তাকে উদ্ধার করে মাদারীপুর সদর হাসপাতালে ভর্তি করে। সেখানে থেকে আরোও উন্নত চিকিৎসার জন্য ফরিদপুর মেডিকেল কলেজ হাসপাতালে নেওয়ার পথে সে মারা যায়। এ হত্যার ঘটনা কে বা কাহারা ঘটিয়েছে তাহা এখনও নিশ্চিত হওয়া যায় নাই। এ ব্যাপারে পুলিশ তদন্ত করে হত্যার সাথে জরিতদের খুঁজে বের করবে।