মাদারীপুরে দূরপাল্লার পরিবহন চলাচল বন্ধ

মাদারীপুর প্রতিনিধি : মাদারীপুরে আজ শুক্রবার দ্বিতীয় দিনেরমত পরিবহন মালিক-শ্রমিকদের অনির্দিষ্টকালের দূরপাল্লার পরিবহন চলাচল বন্ধ আছে। এর আগে গতকাল বৃহস্পতিবার সকাল থেকে আগাম ঘোষণা ছাড়াই পরিবহন মালিক-শ্রমিকেরা নিরাপত্তার কারনে অনির্দিষ্টকালের দূরপাল্লার পরিবহন চলাচল বন্ধ করে দিয়ে থাকে।

ঢাকায় সম্প্রতি সড়ক দুর্ঘটনায় দুইজন শিক্ষার্থী নিহত হওয়া ঘটনার প্রতিবাদে শিক্ষার্থীদের ‘নিরাপদ সড়ক চাই’ আন্দোলনের সময়ে কিছু পরিবহন ভাঙচুর ও অগ্নিসংযোগের ঘটনার অভিযোগের কারনে মাদারীপুরে দূরপাল্লার পরিবহন বাস চলাচল বন্ধ করে দিয়েছে মাদারীপুরের পরিবহন মালিক-শ্রমিকরা। তবে অভ্যন্তরীণ রুটে পরিবহনের বাস গুলির চলাচল বন্ধ হয়নি। এতে দ্বিতীয় দিনেও দূরপাল্লার বাস চলাচল না করায় সাধারন যাত্রীরা চরম ভোগান্তির মধ্যদিয়ে সময় পার করছেন।

মাদারীপুর সড়ক পরিবহন শ্রমিক ইউনিয়ন থেকে জানা যায়, ছাত্রদের উপরে কোন প্রকার ক্ষোভ থেকে এ দূরপাল্লার পরিবহন চলাচল বন্ধ রাখা হয় নাই। নিরাপত্তার কারনেই সড়কে পরিবহনের বাস চলাচল বন্ধ রাখা হয়েছে। ছাত্রদের দাবি দাওয়া থাকতে পারে এ কারনে পরিবহন ভাঙচুর ও অগ্নিসংযোগ করে নয়। এ সমস্যার সমাধান না হওয়া পর্যন্ত পরিবহন বন্ধ রাখা হবে।