মাদারীপুরে বিজয় দিবস উপলক্ষে জাতীয় পতাকা বিক্রি ধুম পড়েছে

মাদারীপুর প্রতিনিধি : মাদারীপুরে আসছে মহান বিজয় দিবস ১৬ ডিসেম্বরকে সামনে রেখে এ দিবসটি উপলক্ষে জাতীয় পতাকা বিক্রি করতে দেখা যায় অনেক বিক্রিতাদের।

মাদারীপুর শহরের পুরান বাজার হতে শুরু করে বিভিন্ন অলি গলিতে গুড়ে গুড়ে জাতীয় পতাকা বিক্রি করতে দেখা যায় এদের। জাতীয় পতাকার ছোট, বড় বিভিন্ন সাইজ অনুযায়ী এ সব জাতীয় পতাকা বিক্রি হচ্ছে। জাতীয় পতাকা বিক্রি করে তাদের উপার্জন ভালোই হচ্ছে।

শুধু মহান বিজয় দিবস ১৬ ডিসেম্বরের এ মাসটিকে কেন্দ্র করে তারা জাতীয় পতাকা বিক্রি করতে বেড় হয় থাকেন। মাদারীপুর জেলা ছারাও গোপালগঞ্জ জেলায়ন, রাজধানী ঢাকায় মাদারীপুরের বিক্রিতারা জাতীয় পতাকা বিক্রি করতে যায়।

মাদারীপুরে জাতীয় পতাকা বিক্রিতা হেমায়েত বলেন, জাতীয় পতাকার বিভিন্ন ইঞ্চি অনুযায়ী আমরা বিক্রি করে থাকি। জাতায়ী পতাকার ইঞ্চি অনুযায়ী দাম নিয়ে থাকি। প্রতিটি জাতীয় পতাকা ৬০ থেকে ১৫০ টাকার দামের মধ্যে বিক্রি করে থাকি।

হেমায়েত আরও বলেন, যেদিন বিক্রি ভালো হয় আর যেদিনই লাভ বেশী হয়। জাতীয় পতাকা বিক্রি করে মোটামুটি ভালোই ভাল হয় তার। হেমায়েতের বাড়ি মাদারীপুরের টেকেরহাটে সে প্রতিদিন মাদারীপুরে শহরের বিভিন্ন জায়গায় এই জাতীয় পতাকা বিক্রি করে মোটামুুটি ভালোই টাকা আয় করে থাকেন।