মাদারীপুরে মোটরসাইকেলের দুই আরোহী নিহত

মাদারীপুর প্রতিনিধি : মাদারীপুর সদর উপজেলার মঠেরবাজার এলাকায় বুধবার রাত সাড়ে ১১টার সময়ে মোটরসাইকেলের নিয়ন্ত্রণ হারিয়ে পণ্যবোঝাই একটি ট্রাকের পেছনে দিকে ধাক্কা দিলে ঘটনাস্থলেই দুই আরোহীর মৃত্যু হয়েছে।

ঘটনার সূত্র থেকে জানা যায়, শরিয়তপুর থেকে মাদারীপুরের দিকে যাচ্ছিল মোটরসাইকেলের দুই আরোহী এ সময়ে রাত সাড়ে ১১টার দিকে মাদারীপুর-শরিয়তপুর আঞ্চলিক মহাসড়কের মঠেরবাজার এলাকায় আসলে মোটরসাইকেলের নিয়ন্ত্রণ হারিয়ে সড়কে দাঁড়িয়ে থাকা একটি পণ্যবোঝাই ট্রাকের পেছনে দিকে ধাক্কা দিলে ঘটনাস্থলেই দুই আরোহীর মৃত্যু হয়। নিহতের একজন হলেন দিগন্ত মোল্লা (১৯) শরিয়তপুর পৌরসভার তুলাসা এলাকার ইউনুস মোল্লার ছেলে। অন্যজনের বাড়ি শরিয়তপুর তবে এখন পর্যন্ত পরিচয় জানা যায় নাই। সংবাদ পেয়ে ঘটনাস্থল গিয়ে পুলিশ দুইজনের মরদেহ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য মাদারীপুর সদর হাসপাতালের মর্গে পাঠিয়ে দেয়।

মাদারীপুর সদর থানার পুলিশের কর্মকর্তা বলেন, মাদারীপুরের দিকে যাচ্ছিল মোটরসাইকেলের দুই আরোহী পথে মাদারীপুর-শরিয়তপুর আঞ্চলিক মহাসড়কের মঠেরবাজার এলাকায় আসলে মোটরসাইকেলের নিয়ন্ত্রণ হারিয়ে সড়কে দাঁড়িয়ে থাকা একটি পণ্যবোঝাই ট্রাকের পেছনে দিকে ধাক্কা দিলে ঘটনাস্থলেই দুই আরোহীর নিহত হন। একজনের পরিচয় পাওয়া গেছে। অন্যজনের পরিচয়ের জন্য চেষ্টা চলেছে।