মাদারীপুর-২ আসনের শাজাহান খানের নির্বাচনি প্রচারণা জমে উঠেছে

মাদারীপুর প্রতিনিধি : আসন্ন একাদশ জাতীয় সংসদ নির্বাচনে মাদারীপুর সদর ও রাজৈর নিয়ে গঠিত মাদারীপুর-২ আসনের আওয়ামীলীগের নৌকা প্রতীকের প্রার্থীর শাজাহান খানের নির্বাচনি প্রচারণা কাজ এখন জমে উঠেছে। মাদারীপুর-২ আসনের সর্বস্থানে নৌকা প্রতীকের সমর্থদের প্রচারণায় এখন দেখা যাচ্ছে। চায়ের দোকানে, হোটেলেসহ অন্যান্য জাগায় গুলিতে এখন জনগন শুধু নির্বাচনের কথা নিয়ে ব্যাস্ত। এ নির্বাচন এখন উৎসবে পরিনত হয়েছে। নৌকা প্রতীকের প্রচারণা এখন সমর্থকের মাঝে একটি আনন্দের প্রতীক হয়ে দারিয়েছে। এ আসনে রয়েছে ২টি পৌরসভা ও ২১টি ইউনিয়ন যা মাদারীপুর সদর উপজেলায় একটি পৌরসভা ও রাজৈরও একটি পৌরসভা এবং মাদারীপুর সদরে ১০টি ইউনিয়ন এবং রাজৈর উপজেলায় ১১টি ইউনিয়ন নিয়ে গঠিত।

এ আসন থেকে আওয়ামীলীগের মনোনীত প্রার্থী বর্তমান নৌপরিবহন মন্ত্রী শাজাহান খান তিনি গত ছয় বার সংসদ সদস্য হিসেবে নির্বাচিত হয়েছেন। এবারেও তিনিই এ আসন থেকে পুনরায় সংসদ সদস্য নির্বাচিত হবেন দলের ও সমর্থকের আশা করছেন।

তিনিই এখনো মাদারীপুর-২ আসনের একজন জনোপ্রিয় প্রার্থী। বিগত দিনে তিনি মাদারীপুরের উন্নয়নের জন্য ব্যাপক কাজ করছেন। এই জন্যও অন্যান্য প্রার্থীদের দিক থেকে তিনি অনেক বেশী এগিয়ে আছেন। এবারের নির্বাচনেও জয়ের পাল্লা তার দিকে বেশী ভারী হয়ে আছে।