মানিকের গান নিয়ে স্টার ভয়েস কনটেস্ট’র চূড়ান্ত আসর ৬ এপ্রিল

বিনোদন প্রতিবেদক : প্রতিযোগিতার নাম স্টার ভয়েস কনটেস্ট। ইভেন্টটির অনুপ্রেরণা জনপ্রিয় শিল্পী নচিকেতা। জীবনমুখী গানের চেতনাকে সামনে রেখে নিজের কথা, সুর ও গাওয়া গান দিয়ে এই প্রতিযোগিতার আয়োজন করেছেন জনপ্রিয় কণ্ঠশিল্পী, লেখক ও সাংবাদিক আমিরুল মোমেনীন মানিক।

মানিক মিউজিক নামের ইউটিউব ভিত্তিক এই প্রতিযোগিতায় গান জমা পড়েছিলো ১৯২৫ টি। সেখান থেকে চূড়ান্ত পর্বের জন্য উত্তীর্ণ হন ৫ জন।

মূল পর্বের সেলিব্রেটি জাজ প্রখ্যাত গীতিকবি ও সঙ্গীতজ্ঞ শহীদুল্লাহ ফরায়জী। স্টার মেকার জাজ হিসেবে রয়েছেন জনপ্রিয় লেখক, নাট্যকার ও গীতিকার অনুরূপ আইচ। স্টার ভয়েস জাজের আসনে থাকছেন নাট্যকার ও গীতিকার রেজাউর রহমান রিজভী। চূড়ান্ত পর্বের বিচারকর্মের সমন্বয়ক রেডিও ব্যক্তিত্ব ও কবি আবিদ আজম, তিনি রয়েছেন এ্যাসোসিয়েট জাজ হিসেবে।

সেভেন্টিওয়ান টেলিমিডিয়ার আয়োজনে স্টার ভয়েস কনটেস্টের ডিজাইন করেছেন জায়েদ হাসনাইন এবং মোজাম্মেল প্রধান।

এবার এই ৫ জনের মধ্য থেকে স্টার ভয়েস নির্বাচিত করতে ৬ এপ্রিল শুক্রবার রাজধানীর বাংলামোটর বিশ্বসাহিত্য কেন্দ্রে বসছে চূড়ান্ত পর্বের স্বর্ণমঞ্চ। সন্ধ্যা ৬.৩০ মিনিটে শুরু হবে এ আয়োজন। এ স্বর্ণমঞ্চে দেশের গুণীজনরা ছাড়াও বরেণ্য সঙ্গীতশিল্পী নচিকেতা চক্রবর্তী সেখানে উপস্থিত থাকার ব্যাপারে সদয় সম্মতি দিয়েছেন। অনুষ্ঠানে আরো থাকছে হৃদয়মুগ্ধ করা সাংস্কৃতিক পর্বও।

স্টার ভয়েস কনটেস্ট-২০১৮’ এর চূড়ান্ত পর্বের ৫ প্রতিযোগি হলেন: আব্বাস খান (কোলকাতা), সাজ্জাদ মনির (ঢাকা), ইমতিয়াজ আহমেদ ( নারায়নগঞ্জ), আব্দুল্লাহ বিন ফয়েজ (ঢাকা) এবং এবি সিদ্দিক (লালমনিরহাট)।

নচিকেতা ও মানিকের যৌথভাবে গাওয়া কনটেস্ট এর থিম সংটি হলো: আয় ভোর আয় ভোর, তোর জন্য এই স্বপ্ন দেখা, দিন যায় রাত যায়, তোরই অপেক্ষায়, তোকে পেলেই পাবো মুক্তির রেখা।

শুনুন স্টার ভয়েজ কন্টেস্টের দেশসেরা পাঁচ গান

শুনুন স্টার ভয়েজ কন্টেস্টের দেশসেরা গান- ১

শুনুন স্টার ভয়েজ কন্টেস্টের দেশসেরা গান- ২

শুনুন স্টার ভয়েজ কন্টেস্টের দেশসেরা গান- ৩

শুনুন স্টার ভয়েজ কন্টেস্টের দেশসেরা গান- ৪

শুনুন স্টার ভয়েজ কন্টেস্টের দেশসেরা গান- ৫