মায়ের কোল থেকে শিশুকে তুলে নিয়ে ধর্ষণ, পরে জবাই করে হত্যা

প্ল্যাটফর্মে ঘুমন্ত মায়ের কোল থেকে তুলে নিয়ে তিন বছরের একটি ঘুমন্ত শিশুকে ধর্ষণ করেছে দুজনে মিলে। এখানেই ক্ষান্ত হয়নি নরপশুরা, ছুরি দিয়ে কুপিয়ে কেটে ফেলা হয়েছে শিশুটির মাথা।

ভারতের ঝাড়খণ্ডের জামশেদপুর রেলস্টশনের কাছে ঘটেছে এমন লমহর্ষক ঘটনা। গত শুক্রবারের এ ঘটনায় জড়িত সন্দেহে তিন জনকে গ্রেফতার করেছে পুলিশ।

এদের মধ্যে একজন ২০১৫ সালে অপর এক শিশুকে ধর্ষণের দায়ে বহু দিন জেল খেটে কিছুদিন আগে বেরিয়ে এসেছে। জামশেদপুর রেলস্টেশন থেকে ৪ কিলোমিটার দূরে একটি বস্তির পিছনে ঝোপঝাড়ের মধ্যে প্লাস্টিকের ব্যাগে রাখা ছিল শিশুটির দেহটি। পুলিশ সেখান থেকেই ছিন্নভিন্ন দেহটি উদ্ধার করে। তবে তার কাটা মুণ্ডটি এখনও পাওয়া যায়নি।

পুলিশ জানায়, জামশেদপুর রেল স্টেশনের প্ল্যাটফর্মে শুক্রবার রাতে মায়ের পাশে ঘুমোচ্ছিল শিশুটি। প্ল্যাটফর্মের সিসিটিভি ফুটেজে দেখা গেছে, এক ব্যক্তি এসে শিশুটিকে কোলে করে তুলে নিয়ে যাচ্ছে।

পর দিন সকালে ঘুম থেকে উঠে মা তার পাশে শিশুটিকে দেখতে না পেয়ে পুলিশকে জানান। ওই মা পুলিশকে জানান, স্বামীকে ছেড়ে যার সঙ্গে তিনি পুরুলিয়া থেকে চলে এসেছিলেন জামশেদপুরে, সেই ব্যক্তিই শিশুটির অপহরণ ও ধর্ষণের ঘটনায় জড়িত বলে তার সন্দেহ। সেই ব্যক্তি ওই মহিলা ও তার শিশুটির সঙ্গে সে দিন জামশেদপুর স্টেশনের প্ল্যাটফর্মেই ছিলেন। পুলিশ তাকেও গ্রেফতার করেছে।