মেয়েদের ডেটিং অ্যাপে প্রিয়াঙ্কা চোপড়া!

প্রিয়াঙ্কা চোপড়াকে কে না চেনে! বরাবরই নারী ও শিশুদের হয়ে কথা বলতে এবং তাদের জন্য কাজ করতে ভালবাসেন ‘দেশি গার্ল’ খ্যাত নায়িকা প্রিয়াঙ্কা। তবে জানেন কি, সম্প্রতি ডেটিং অ্যাপ ‘বাম্বলে’র সঙ্গে যুক্ত হয়েছেন তিনি? এই অ্যাপের মাধ্যমে সোশ্যাল সাইটে এবার মনের মতো বন্ধু খুঁজে নিতে পারবেন নারীরা। জানা গেছে, অ্যাপটিকে ভারতে প্রচারের উদ্দেশ্য নিয়ে কাজ করবেন প্রিয়াঙ্কা চোপড়া।

কীভাবে এই অ্যাপের মাধ্যমে মনের মানুষের খোঁজ মিলবে? প্রথমে দুই ব্যবহারকারীকে অ্যাপে একটি অ্যাকাউন্ট খুলতে হবে। নিজেদের পছন্দ-অপছন্দের বিবরণ তুলে ধরতে হবে। সেই তথ্য অন্যের সঙ্গে মিললে অন্য ব্যবহারকারীর সঙ্গে আলাপচারিতা শুরু হবে। এক্ষেত্রে আলাপচারিতার ক্ষমতা নারীর হাতেই রয়েছে। অছন্দ-অপছন্দ মিললেও কোনও পুরুষ আগে আলাপচারিতা শুরু করতে পারবেন না।

সংবাদ প্রতিদিনের খবরে বলা হয়, বলিউড অভিনেত্রীকে তাদের প্রচারের মুখ হিসাবে পেয়ে খুশী, বলে জানিয়েছেন সংস্থাটির কর্তৃপক্ষ। প্রিয়াঙ্কা চোপড়া জানান, ‘আমি সবসময় বিশ্বাস করি যে, নারীদের জন্য বিনিয়োগ সামাজিক রূপান্তর ও অর্থনৈতিক অগ্রগতির অন্যতম অংশ। সেই কারণেই আমি এই অ্যাপে বিনিয়োগ করেছি এবং এর প্রচারের মুখ হয়েছি।’

বিয়ে নিয়ে দীর্ঘদিন ধরেই সংবাদ শিরোনামে রয়েছেন ‘কোয়ান্টিকো’ গার্ল প্রিয়াঙ্কা। ভারতীয় সেলিব্রিটিরা যখন বিদেশমুখী, তখন প্রিয়াঙ্কা ফিরলেন দেশে। নিক জোনাসের সঙ্গে তার বিয়ের অনুষ্ঠানের জন্য বেছে নিলেন যোধপুরের বিশাল রাজ প্রাসাদ উমেদ ভবনকে। আগস্টেই বাগদান সেরে ফেলেছিলেন প্রিয়াঙ্কা চোপড়া ও নিক জোনাস। সে দিন ভারতীয় পোশাকে নিক নজর কেড়েছিলেন সকলের। কিন্তু কবে বিয়ে ও কোথায় বিয়ে হবে, তা নিয়ে একটা রহস্য দানা বেঁধেছিল। সেই রহস্যের উপর থেকে পর্দা সরালো নিক ও প্রিয়াঙ্কার ভারত সফর। জানা গেছে, আগামী নভেম্বরেই বিয়ে করবেন এই দুই সেলেব। নভেম্বরের মাঝামাঝি কিংবা শেষ সপ্তাহেই দেশটির যোধপুরের উমেধ ভবনেই বসছে এই মেগা বিয়ের আসর।