মোটরসাইকেল থেকে ছিটকে পড়ে লরির চাকায় পিষ্ট ছাত্রী

মোটরসাইকেলের পেছনে বসে প্রাইভেট পড়তে যাওয়ার পথে বালুবাহী লরি ট্রাক্টরের ধাক্কায় ছিটকে পড়ে জান্নাতুল ফেরদাউস ঊর্মি (১৯) নামে এক এসএসসি পরীক্ষার্থী মৃত্যু হয়েছে।

এ সময় মোটরসাইকেলের চালক ঊর্মির দেবর আবু উবায়দা (১৫) গুরুতর আহত হয়েছে।

সোমবার সকাল সাড়ে ৭টার দিকে কিশোরগঞ্জ-হোসেনপুর মহাসড়কের সদর উপজেলার খিলপাড়ার নতুন জেলখানা এলাকায় এ দুর্ঘটনা ঘটে।

নিহত জান্নাতুল ফেরদাউস ঊর্মি কিশোরগঞ্জ সদর উপজেলার মারিয়া ইউনিয়নের উত্তর প্যারাভাঙ্গা গ্রামের আল জাবের বাতেনের স্ত্রী এবং করিমগঞ্জ উপজেলার সালুয়াকান্দি গ্রামের জিয়াউল হক খোকনের মেয়ে বলে জানা গেছে।

পুলিশ ও পরিবার সূত্র জানায়, জান্নাতুল ফেরদাউস ঊর্মি গত বছর করিমগঞ্জ উপজেলার চাতল এসসি উচ্চ বিদ্যালয় থেকে এসএসসি পরীক্ষা দিয়ে গণিত বিষয়ে অকৃতকার্য হয়। এরই মধ্যে উত্তর প্যারাভাঙ্গা গ্রামের আল জাবের বাতেনের সঙ্গে তার বিয়ে হয়। তিনি স্বামীর বাড়িতে থেকেই এবার গণিত বিষয়ে পরীক্ষা দেয়ার প্রস্তুতি নিচ্ছিলেন।

পার্শ্ববর্তী ঝাটাশিরা মাদ্রাসার গণিতের শিক্ষক এমএ হান্নানের শহরের হয়বতনগর এলাকার বাসায় প্রাইভেট পড়ার জন্য সোমবার সকাল ৭টার দিকে উত্তর প্যারাভাঙ্গা গ্রামের বাড়ি থেকে চাচাতো দেবর আবু উবায়দার মোটরসাইকেলের পেছনে চড়ে যাচ্ছিলেন ঊর্মি।

খিলপাড়ার নতুন জেলখানা এলাকায় অতিক্রম করার সময় পেছন থেকে একটি বালুভর্তি দ্রুতগামী লরি (ট্রাক্টর) মোটরসাইকেলটিকে ধাক্কা দেয়। এতে ঊর্মি ছিটকে রাস্তায় পড়ে যায়। এ সময় লরির চাকায় পিষ্ট হয়ে ঘটনাস্থলেই মৃত্যু হয় ঊর্র্মির এবং মোটরসাইকেলচালক আবু উবায়দা গুরুতর আহত হয়।

কিশোরগঞ্জ সদর মডেল থানার ওসি মো. আবুবকর সিদ্দিক জানান, দুর্ঘটনার পর পরই ঘাতক ট্রাক্টরটি দ্রুত ঘটনাস্থল ত্যাগ করে। ঘাতক ট্রাক্টরটিকে আটক করতে পুলিশ অভিযান অব্যাহত রেখেছে। দুপুরে নিহতের লাশ জেলা ম্যাজিস্ট্রেটের অনুমতিক্রমে ময়নাতদন্ত ছাড়াই স্বজনদের কাছে হস্তান্তর করা হয়েছে।