‘যে যাই বলুক, আমি তো জানি কেন সংসার করতে পারিনি’

‘বাইরের লোক যে যাই বলুক, আমি তো জানি কারও সঙ্গে কেন সংসার করতে পারিনি। বাইরের লোক কি বললো, তা নিয়ে আর ভাবি না। তারা কেউ আমার সন্তানকে বড় করবে না। একটাই জীবন। সৎ পথে কাজ করলে ভগবান পাশে থাকবেনই।’

কলকাতার পত্রিকা ‘এই সময়’কে দেয়া এক সাক্ষাৎকারে শ্রাবন্তী আরও বলেন, ‘দুজনে মিলেই সিদ্ধান্ত নিয়েছি বিচ্ছেদের। বনিবনা না হলে একসঙ্গে মিথ্যা সুখে থাকার কী লাভ। আমার কোনো অভিযোগ নেই আমার প্রাক্তনের বিরুদ্ধে। আমি চাই, আমার সঙ্গে না হোক , কিন্তু সে যেন ভালো থাকে।

আমি এখন ব্যক্তিগত জীবন নিয়ে মাথা ঘামাচ্ছি না। কাজ আর ছেলের পড়াশোনা নিয়ে ব্যস্ত। ‘ডিপ্রেসড হয়ে নিজের ক্ষতি করতে পারব না। কারণ আমার ছেলে, বাবা-মা সবসময় আমায় আগলে রাখে’।

এদিকে সম্প্রতি মুক্তি পেতে যাচ্ছে শ্রাবন্তীর নতুন ছবি ‘জিও পাগলা’। রবি কিনাগির পরিচালনায় এতে আরও অভিনয় করেছেন সোহম, হিরন, পায়েল সরকার, ঋত্বিকা সেন, বনি, কৌশানী। প্রায় এক বছর পর রুপালি পর্দায় ফিরছেন জনপ্রিয় এই নায়িকা। মজার ব্যাপার হলো, এ ছবিতে শ্রাবন্তীর বিপরীতে আছেন তার কিশোরবেলার প্রিয় নায়ক যিশু সেনগুপ্ত। দুজনের রসায়নটা নাকি বেশ দারুণ জমেছে অফ এবং অন- দুই স্ক্রিনেই। কানাঘুষাও হচ্ছে টালিগঞ্জের সবখানে, তারা নাকি প্রেমেও পড়েছেন!

এদিকে নির্মাতা সৃজিত মুখোপাধ্যায়ের নতুন ছবি ‘উমা’-তে অভিনয় করছেন শ্রাবন্তী। এ ছবিতেও তার বিপরীতে আছেন যিশু সেনগুপ্ত। ছবিটি দর্শকের মন ছুঁয়ে যাবে বলে প্রত্যাশা তার।

কৃষান ভিরাজ ছিলেন শ্রাবন্তীর দ্বিতীয় স্বামী। গেল বছর ৮ জুলাই মুম্বাইয়ের এই সুপারমডেলের সঙ্গে বিয়ে বন্ধনে আবদ্ধ হন। এর আগে ২০০৩ তার বিয়ে হয়েছিল চলচ্চিত্র নির্মাতা-প্রযোজক রাজীব বিশ্বাসের সঙ্গে। ওই সময় শ্রাবন্তী-রাজীবের ঘরে জন্ম নেয় ঝিনুক নামের এক পুত্রসন্তান। কিন্তু তাদের সে সংসার টেকেনি। ভেঙে যায় ২০১৬ সালে।