যে শব্দগুলো গুগলে ভুলেও খুঁজবেন না

প্রযুক্তি নির্ভর এই বিশ্বে ইন্টারনেট ব্যবহার করে না এমন মানুষ খুঁজে পাওয়া দায়। আর ভার্চুয়াল এই জগতে গুগল এমন একটা টুল যা শুধু সার্চ ইঞ্জিন নয়, বরং প্রায় সর্বজ্ঞানের ভাণ্ডার হয়ে দাঁড়িয়েছে।

যেকোনো প্রশ্নের উত্তর কিংবা ছবি- সবই পাওয়া যায় গুগলে।

তবে এক্ষেত্রে অনেক সময় দেখা যায়, আমরা গুগলে কোনো জিনিস খুঁজতে গিয়ে আমাদের চিন্তা ভাবনার বাইরের অনেক কিছু অন্য জিনিস সামনে চলে আসে। এমনই কিছু শব্দ আছে যা আপনি ইমেজ সেকশনে গিয়ে খুঁজলে পুরোপুরি হতভম্ব হয়ে যাবেন। তবে আর দেরি না করে চলুন জেনে নেই সেইসব শব্দগুলো সম্পর্কে যেগুলো কখনই ইমেজ সেকশনে গিয়ে খোঁজা উচিৎ না।

১. Bosta
প্রথমে এই শব্দটি শুনে আপনার মনে হবে যে এটি একটি বিদেশি সুস্বাদু খাবারের নাম, কিন্তু যদি গুগলে সার্চ করেন তবে দেখবেন যে চারিদিকে খালি মল আর মলের ছবি।

২. Lemon Party
যদি কেউ Lemon Party বলে গুগলে সার্চ করে তাহলে সে ভাববে যে লেবুর রসের কোনো মজাদার ও সুস্বাদু ড্রিংকসের ছবি সে দেখতে পাবে। কিন্তু যদি আপনি Lemon Party বলে গুগলে সার্চ করেন তাহলে দেখবেন কিছু বুড়ো আজব আজব কাণ্ডকারখানা করছে, এমন ছবি সামনে ভেসে উঠেছে।

৩. Skin Condition
আপনার যদি ত্বকের কোনো সমস্যা থাকে এবং যদি আপনি সেটির সমাধান খোঁজার জন্য গুগলে Skin Condition লিখে খুঁজতে থাকেন তাহলে আপনার ত্বকের সমস্যা তো কোনোদিন ঠিক হবে না বরং সেখানকার ছবিগুলো দেখলে আপনার মাথা খারাপ হয়ে যাবে।

৪. Blue Waffle
Waffle বা ওয়েফার সার্চ করলে হয়তো ভাববেন যে কোনো মিষ্টি সুস্বাদু খাবার দেখাবে।

কিন্তু যদি আপনি এটি গুগলে সার্চ করতে যান তাহলে যৌন সংক্রমিত রোগের খবর পাবেন এবং সেই কারণে ছবিগুলো খুবই ভয়ংকর হয়ে থাকে।

৫. Tubgirl
যদি আপনি Tubgirl শব্দটি গুগলে সার্চ করেন তাহলে এই রকম সেক্সি মেয়ের ছবি দেখতে পাবেন এমনি হয়তো ভাববেন। কিন্তু যদি আপনি সত্যিই সার্চ করেন Tubgirl লিখে তাহলে এমন ছবি দেখতে পাবেন যে আপনি বমি করে ফেলবেন।

৬. Goatse
এই শব্দটার মধ্যেই Goat অর্থাৎ ছাগলের নাম আছে। তাই আপনি ভাববেন যে ছাগল সমন্ধিত কোনো জিনিসই হয়তো গুগলে দেখা যাবে। কিন্তু এটা সম্পূর্ণ ভুল। কারণ এই শব্দটি লেখার পর যা দেখাবে সেটি বলা সম্বব নয়। এই শব্দটি ভুল করেও খুঁজতে যাবেন না।

৭. Smokers Lungs
অতিরিক্ত ধূমপানের কারণে আমাদের ফুসফুস খারাপ হয়ে যায় এটা তো আমরা সবাই জানি। কিন্তু যদি আপনি গুগলে Smokers Lungs এই শব্দটি দিয়ে খোঁজার চেষ্টা করেন তাহলে আপনার এমনিতেই হার্ট অ্যাটাক হয়ে যাবে।

৮. Spider Porn
ভাবুন আপনি পর্ন এর ব্যাপারে কোনো নতুন শব্দ খুঁজে পেয়েছেন ‘স্পাইডার পর্ন‌’ নামে আপনি গুগলে সার্চ করেছেন আর ভাবছেন যেকোনো আবেদনময়ী সুন্দর ছবি দেখতে পাবেন। কিন্তু আসলে একদমই ভুল এটি গুগলে সার্চ করলে শুধু নোংরা জিনিসই দেখতে পাবেন।

৯. Pain Olympics
অলিম্পিকে খেলোয়ারদের বেদনাদায়ক মুহূর্তগুলো দেখার জন্য যদি আপনি গুগলে Pain Olympics লিখে সার্চ করেন তাহলে কোনো সে রকম অলিম্পিকের ছবি দেখতে পাবেন না, বরং যা দেখবেন সেটা দেখার পর আপনার পুরো দিনটাই খারাপ যাবে।

১০. Two Girls One Cup
এই শব্দটি শোনার পর আপনি ভাববেন যে এটি গুগলে সার্চ করলে দুটি রোমান্টিক মেয়ের ছবি দেখাবে কিন্তু তা একদমই ভুল। কারণ এটি সার্চ করার পর আপনি শুধুমাত্র উল্টোপাল্টা জিনিসই দেখতে পাবেন।