রঙিন পাতায় নাঈম-রুবেল

বেসরকারি টেলিভিশন চ্যানেল এনটিভিতে আগামীকাল (৭ জানুয়ারী) রোববার রাত ৯টা ৫ মিনিটে প্রচারিত হবে বিনোদনমূলক অনুষ্ঠান ‘রঙিন পাতা’।

অনুষ্ঠানটির ২৩তম পর্বে অতিথি হিসেবে থাকবেন জনপ্রিয় অভিনেতা এফ এস নাঈম এবং প্রথম আলোর বিনোদন বিভাগের সহ সম্পাদক হাবিবু্ল্লাহ সিদ্দিক (অপূর্ণ রুবেল)।

অনুষ্ঠানটিতে দুজন অতিথি মিলে কথা বলেছেন বিনোদন জগতের বিভিন্ন বিষয় নিয়ে। একইসঙ্গে দুজনের প্রথম দেখা হওয়া ও কথা বলার গল্পগুলো বলেছেন।

অনুষ্ঠানটি নিয়ে এফএস নাঈম বলেন,‘রঙীন পাতা দারুণ একটি অনুষ্ঠান। এতে করে সাংবাদিক ও তারকার সম্পর্কের বিষয়টি দর্শক জানতে পারেন। এবারের পর্বে রুবেল ভাইয়ের সঙ্গে মন খুলে আড্ডা দিয়েছি।’

কাজী মোহাম্মদ মোস্তফা’র পরিকল্পনা ও প্রযোজনায় অনুষ্ঠানটি উপস্থাপনা করেছেন পারিহা লিমা। অনুষ্ঠানটির গ্রন্থনা ও গবেষণা করেছেন নাইস নূর।

অনুষ্ঠানের প্রযোজক, গবেষক, উপস্থাপকসহ সংশ্লিষ্ট সবাইকে ধন্যবাদ জানিয়ে সাংবাদিক রুবেল বলেন,‘আড্ডা মারতে কার না ভালো লাগে। নাঈম ভাইয়ের সঙ্গে আড্ডা মারতে মারতে নানা ধরনের গল্প করেছি। ভালো লেগেছে।’

চ্যানেলটির পক্ষ থেকে জানানো হয়, দেশের খবরের কাগজগুলোতে একটি পাতা বরাদ্দ থাকে বিনোদন জগতের খবরাখবরের জন্য। এই পাতাটিকে বিনোদন পাতাও বলা হয়ে থাকে। দেশ- বিদেশের বিনোদন দুনিয়ার সমস্ত খবর প্রকাশিত হয় এইসব পাতায়।

তাই এই পাতাটিকে ঘিরে বিনোদন জগতের বাইরেও সাধারণ পাঠকের রয়েছে ব্যাপক আগ্রহ। পত্রিকার সেই বিনোদন পাতাকে নিয়েই এই অনুষ্ঠানটি সাজানো হয়েছে।