রঙিন পাতা’য় মিশা সওদাগর ও সৈকত সালাহউদ্দিন

এনটিভির জনপ্রিয় বিনোদনমূলক ধারাবাহিক অনুষ্ঠান ‘রঙিন পাতা’। অনুষ্ঠানটি আজ শনিবার রাত ৯টা ৪০ মিনিটে প্রচারিত হবে। এবারে অতিথি হিসেবে থাকবেন জনপ্রিয় চলচ্চিত্রভিনেতা মিশা সওদাগর ও বিশিষ্ট মিডিয়া ব্যক্তিত্ব সৈকত সালাহউদ্দিন।

ব্যকিক্রমীধর্মী এই অনুষ্ঠানে অতিথি হয়ে এসে বেশ উচ্ছ্বসিত মিশা সওদাগর। অনুষ্ঠানে পত্রিকায় নিজের প্রথম সাক্ষাতকার কবে পত্রিকায় প্রকাশিত হয় সেই দিনের স্মৃতিচারণ করেন তিনি। এ ছাড়াও বর্তমান চলচ্চিত্রের অবস্থা ও অন্যান্য আরও অনেক বিষয় নিয়ে কথা বলেন তিনি।

সৈকত সালাহউদ্দিনের সঙ্গে মিশা সওদাগরের ব্যক্তিগত সম্পর্কের রসায়ন অনেক চমৎকার। মিশা সওদাগরের নেয়া প্রথম সাক্ষাতকার নেয়ার অনেক জানা ও অজানা কথা অনুষ্ঠানে বলেন সৈকত সালাহউদ্দিন।

শুধু পেশাগত কাজে নয়, সৈকত সালাহউদ্দিনের পারিবারিক অনুষ্ঠানেও নিয়মিত অতিথি হয়ে আসেন মিশা সওদাগর।

কাজী মোহাম্মদ মোস্তফার পরিকল্পনা ও প্রযোজনায় ‘রঙিন পাতা’ অনুষ্ঠানটি উপস্থাপনা করেছেন সোনিয়া হোসেন। অনুষ্ঠানটির গ্রন্থনা ও গবেষণা করেছেন নাইস নূর।

প্রযোজক কাজী মোহাম্মদ মোস্তফা জানান, রঙিন পাতা অনুষ্ঠানটি এর আগে প্রতি রোববার রাত ৯ টা ৫ মিনিটে প্রচারিত হয়েছিল। আজ থেকে অনুষ্ঠানটি প্রতি শনিবার রাত ৯টা ৪০ মিনিটে এনটিভিতে প্রচারিত হবে। আজকের পর্বটি দর্শক অনেক উপভোগ করবেন বলেও জানান তিনি।

দেশের খবরের কাগজগুলোতে একটি পাতা বরাদ্দ থাকে বিনোদন জগতের খবরাখবরের জন্য। এই পাতাটিকে বিনোদন পাতাও বলা হয়ে থাকে। দেশ-বিদেশের বিনোদন দুনিয়ার সব খবর প্রকাশিত হয় এসব পাতায়।

তাই এই পাতাটিকে ঘিরে বিনোদন জগতের বাইরেও সাধারণ পাঠকের রয়েছে ব্যাপক আগ্রহ। পত্রিকার সেই বিনোদন পাতাকে নিয়েই এই অনুষ্ঠান সাজানো হয়েছে।