রণবীরের সঙ্গে ছবি বিতর্কে চিন্তিত নন মাহিরা

রণবীর কাপুরের সঙ্গে মাহিরা খানের সম্পর্ক নিয়ে তোলপাড় গোটা বলিউড। শুধু বলিউডই নয়, রণবীর-মাহিরাকে নিয়ে গুঞ্জন ছড়িয়েছে পাকিস্তানেও।

যদিও রণবীর-মাহিরার ওই ভাইরাল ছবি নিয়ে বি টাউনের একাংশ কিন্তু তাদের পাশে দাঁড়িয়েছে। তা সত্ত্বেও জল্পনা কিন্তু থামেনি, বরং উল্টে বাড়ছে।

রণবীর এ বিষয়ে মুখ খুললেও, মাহিরা কিন্তু চুপ। শুধু তাই নয়, ওই ঘটনার পর মাহিরাকে নাকি শুটিংয়েও দেখা যাচ্ছে না। শোনা যাচ্ছে, মাহিরার শরীর নাকি ভালো নেই। বেশ কিছুদিন ধরেই জ্বরে ভুগছেন তিনি। যদিও নিন্দুকদের দাবি, রণবীরের সঙ্গে সময় কাটানো নিয়ে যে বিতর্ক ছড়িয়েছে, তা থেকেই রেহাই পেতে চাইছেন পাকিস্তানি অভিনেত্রী।

আদনান আনসারি নামে পাকিস্তানি এই অভিনেত্রীর এক বন্ধু দাবি করেছেন, রণবীর কাপুরকে ঘিরে যে বিতর্ক ছড়িয়েছে, তাতে মোটেই চিন্তিত নন মাহিরা। একটা মাত্র ছবি এবং তাকে ঘিরে যে বিতর্ক তা দিয়েই মোটেই মহিরার ক্যারিয়ারকে বিচার করা যাবে না। মাহিরার শরীর ভাল নেই বলেই শুটিং বন্ধ করেছেন বলেও দাবি করেছেন আদনান।

সম্প্রতি নিউ ইয়র্কে রণবীর কাপুরের সঙ্গে সময় কাটাতে দেখা যায় মাহিরা খানকে। ওই সময় মাহিরা এবং রণবীরের হাতে সিগারেটও ছিল। অভিনেত্রীর পোশাক এবং ধূমপান নিয়ে এরপর থেকে শুরু হয় জোর বিতর্ক।