রাজকীয় পার্টিতে ইনিয়েস্তাকে বিদায় জানালেন মেসিরা

বর্ণাঢ্য বিজয় মিছিলে সমর্থকদের সঙ্গে কোপা ডেল রে ও লা লিগা জয়ের উৎসব সেরেছে বার্সেলোনা। এবার সস্ত্রীক ফুটবলার ও কোচিং স্টাফদের রাজকীয় ডিনার পার্টিতে কৃতজ্ঞতা জানাল বার্সা কর্তৃপক্ষ।

বৃহস্পতিবার (৩ মে) বার্সেলোনার হোটেল সোফিয়ায় ডিনার পার্টিতে আমন্ত্রণ জানানো হয় বার্সা ফুটবলার ও সাপোর্ট স্টাফদের। সঙ্গে আমন্ত্রিত ছিলেন তাঁদের স্ত্রী ও বান্ধবীরাও। দলের প্রায় প্রত্যেকেই উপস্থিত ছিলেন রাজকীয় নৈশভোজে। কাকতলীয়ভাবে বেশিরভাগ ফুটবলারই স্ত্রীকে প্যাসেঞ্জার সিটে বসিয়ে নিজেরা গাড়ি চালিয়ে হোটেলে আসেন। ব্যতিক্রমী ছিলেন না কোচ ভালভার্দেও।

স্ত্রী অ্যান্তোনেলাকে নিয়ে হোটেলে আসেন ইউরোপিয়ান গোল্ডেন বুটের অন্যতম দাবিদার লিওনেল মেসি। তবে তিনি খুব বেশিক্ষণ পার্টিতে উপস্থিত ছিলেন না। স্ত্রী সোফিয়াকে নিয়ে পার্টিতে এসেছিলেন সুয়ারেজ।

কেন্দ্রীয় চরিত্র হিসাবে নৈশভোজে হাজির হয়েছিলেন বিদায়ী তারকা ইনিয়েস্তা ও কোচ ভালভার্দে। ইনিয়েস্তাকে কার্যত বিদায় সংবর্ধনা দেয়া হয় পার্টিতে। বার্সা কোচের দায়িত্ব নিয়ে দারুণভাবে প্রথম মৌসুম শেষ করতে চলা ভালভার্দেকেও ক্লাবের তরফে সম্মানিত করা হয়৷

যদিও এল ক্লাসিকোসহ লা লিগার এখনও চারটি ম্যাচ বাকি রয়েছে বার্সার। রিয়াল মাদ্রিদ ছাড়াও চলতি মৌসুমে বার্সেলোনা মাঠে নামবে ভিয়ারিয়াল, লেভান্তে ও রিয়াল সোসিয়েদাদের বিরুদ্ধে। অবশ্য এরই মধ্যে লিগ শিরোপা হাতে ওঠায় বিশ্বকাপের প্রস্তুতির জন্য বাকি ম্যাচগুলোর সবকটিতে মেসিকে দেখা যাবে কি না সন্দেহ।