রাজধানীতে অন্তঃসত্ত্বাকে পিটিয়ে হত্যা করলো স্বামী!

রাজধানীর পল্লবীতে আসমা আক্তার রেবু (২৬) নামে এক অন্তঃসত্ত্বাকে পিটিয়ে হত্যার অভিযোগ উঠেছে তার স্বামী বুলবুলের বিরুদ্ধে। বুধবার (১৯ ডিসেম্বর) রাতে পল্লবীর কালশীর ই-ব্লকের দুই নং সড়কের ৭৮ নম্বর বাসায় এ ঘটনা ঘটে।

বৃহস্পতিবার (২০ ডিসেম্বর) সকালে ওই বাসা থেকে পুলিশ ওই গৃহবধূর রক্তাক্ত মরদেহ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে পাঠায়।

আসমা আক্তারের শ্বশুরবাড়ির লোকজনের দাবি, ওই গৃহবধূকে পিটিয়ে নয়, তিনি আত্মহত্যা করেছেন। আসমা আক্তারের বাবার বাড়ি বরিশালে।

এদিকে ঘটনা জানাজানি হওয়ার পর স্বামীর বাড়িঘর ঘেরাও করে ভেঙে দিয়েছে বিক্ষুব্ধ এলাকাবাসী।

স্থানীয়দের অভিযোগ, ওই গৃহবধূ আত্মহত্যা করেনি, আত্মহত্যার নাটক তৈরি করা হচ্ছে। তাকে বুধবার (১৯ ডিসেম্বর) মধ্যরাতে শাশুড়ি ও ননদের সহযোগিতায় স্বামী বুলবুল বেধরক পিটিয়ে রক্তাক্ত করে। এসময় আসমার চিৎকারে এলাকাবাসী এগিয়ে যায়। কিন্তু শ্বশুর-জামাই কেউ গেট খুলে দেয়নি। পিটুনিতেই তিনি মারা যান। তিনি গর্ভবতী ছিলেন। বৃহস্পতিবার (২০ ডিসেম্বর) তার মরদেহ উদ্ধার করে পুলিশ।

খোঁজ নিয়ে জানা গেছে, আসমার স্বামী বুলবুল এর আগেও বিয়ে করলেও তা টেকেনি। নিহতের শ্বশুরের নাম আব্দুল ছালেক।

পল্লবী থানার ওসি দাদন ফকির বলেন, আমরা প্রাথমিকভাবে অভিযোগ পেয়েছি ওই নারী আত্মহত্যা করেছে। তবে প্রতিবেশী ও এলাকাবাসীর দাবি ওই নারীকে পিটিয়ে হত্যা করা হয়েছে। ওই নারীর দেড় বছরের সন্তানও রয়েছে। তিনি গর্ভবতী কি না নিশ্চিত হওয়া যায়নি। ময়নাতদন্তের প্রতিবেদন পেলেই সব পরিষ্কার হবে।

তিনি আরো জানান, হত্যার রহস্য জানার জন্য নিহতের স্বামী বুলবুল, শ্বশুর আব্দুল ছালেক ও ননদ লুবনাকে থানা হেফাজতে নেয়া হয়েছে। নিহতের স্বজনরা আসলে মামলা হবে।