রাজধানীতে কোনো ছিনতাইকারী নেই : ডিএমপি কমিশনার

ঢাকা মেট্টোপলিটন পুলিশ কমিশনার (ডিএমপি) আছাদুজ্জামান মিয়া বলেছেন, রাজধানীতে কোনো ছিনতাইকারী নেই। ঈদ উপলক্ষে ঢাকাবাসী সবাই রাতদিন কেনাকাটা করে নিশ্চিন্তে বাসায় ফিরছে। রাজধানীর পল্টন কমিউনিটি সেন্টারে দুস্থদের মাঝে ঈদের নতুন পোশাক বিতরণের সময় বুধবার (২২ মে) দুপুরে এ কথা বলেন তিনি।

তিনি বলেন, চুরি নেই ঢাকা শহরে। রমজান শুরুর পর কোথাও একটি চুরির ঘটনাও ঘটেনি। এছাড়া ডাকাতি, ছিনতাইয়ের কোনো ঘটনাও ঘটেনি। ছিনতাই পার্টি, মলম পার্টি, মাইক্রোপার্টি কোনোটাই নেই। ঢাকা শহরে কোনো পার্টি নেই। সকলকে ধরে জেলে পাঠানো হয়েছে। গভীর রাত ধরে লোকজন কেনাকাটা করছে। তবে, কোনো ছিনতাইয়ের ঘটনা ঘটছে না। মার্কেটগুলোতে যেমন নিরাপত্তা দেওয়া হচ্ছে। সড়কেও পুলিশের টহল পার্টি কাজ করছে। গোয়েন্দারা সাদা পোশাকে নজরদারি করছে।

তিনি এসময় আরো বলেন, বাংলাদেশ যেভাবে উন্নয়নের দিকে এগিয়ে যাচ্ছে, আশা করি ২০ বছর পর ঈদের কাপড় দেয়ার মানুষ খুঁজে পাওয়া যাবে না।

কমিশনার সকলের প্রতি আহবান জানিয়ে বলেন, মাদক আমাদের সন্তান, সমাজ ও রাষ্ট্রকে ধ্বংস করছে। মাদক ক্যান্সারের থেকে ভয়াবহ। এই মাদকের বিরুদ্ধে প্রতিরোধ গড়ে তুলুন। আপনার চারপাশে লক্ষ্য রাখুন মাদকের সম্পর্কে কোন তথ্য পেলে নির্ভয়ে পুলিশকে দিন। আপনার পরিচয় গোপন রাখা হবে।