রাজধানীতে বাসায় মা-ছেলেকে গলাকেটে হত্যা করেছে দুর্বৃত্তরা

রাজধানীর রমনা থানাধীন কাকরাইলের একটি বাসায় মা ও ছেলেকে গলাকেটে হত্যা করেছে দুর্বৃত্তরা। বুধবার সন্ধ্যায় কাকরাইলের উইলস লিটল ফ্লাওয়ার স্কুল অ্যান্ড কলেজের বিপরীত দিকের গলির একটি বাসায় এ ঘটনা ঘটে। রমনা থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) কাজী মাঈনুল ঘটনার সত্যতা নিশ্চিত করেছেন।

জানা গেছে, রাজমনি প্রেক্ষাগৃহের পশ্চিম পাশে ৭৯/১ নম্বর বাড়ির পঞ্চম তলার ফ্ল্যাটে এই হত্যাকাণ্ড ঘটে। নিজ ফ্ল্যাটের সামনে সিঁড়িতে ছেলে আর ঘরের ভেতর মায়ের লাশ পড়ে ছিল।

ওই বাড়ির দারোয়ান পুলিশে খবর দিলে সন্ধ্যা ৭টার দিকে পুলিশ ঘটনাস্থলে পৌঁছায়। তাৎক্ষণিক তাদের নাম-পরিচয় নিশ্চিত করতে পারেনি পুলিশ।

তবে পাশের ভবনের এক বাসিন্দা জানান, নিহত যুবকের নাম শাওন (১৭)। শাওনের বাবা আবদুল করিম ওই ভবনের মালিক। নিহত অন্যজন আবদুল করিমের স্ত্রী শামসুন্নাহার করিম (৪৬)।

জানা গেছে, আবদুল করিম ও শামসুন্নাহার দম্পতির তিন ছেলের মধ্যে নিহত শাওন সবার ছোট। তাদের বড় দুই ছেলে দেশের বাইরে থাকেন। রাজধানীর শ্যামবাজারে আবদুল করিমের ব্যবসা রয়েছে। ঘটনার সময় তিনি সেখানেই ছিলেন।

খবর পেয়ে রমনা থানা পুলিশের পাশাপাশি র‍্যাব সদস্যরাও ঘটনাস্থলে হাজির হয়েছেন। পুলিশের ক্রাইম সিন ইউনিটের সদস্যরা হত্যার বিভিন্ন আলামত সংগ্রহ করছেন।