রাণীনগরে পৃথক অভিযানে নারীসহ আলোচিত ৩ মাদক ব্যবসায়ী আটক

কাজী আনিছুর রহমান, রাণীনগর (নওগাঁ) : নওগাঁর রাণীনগরে জেলা গোয়েন্দা পুলিশ (ডিবি) ও রাণীনগর থানা পুলিশ পৃথক পৃথক ভাবে অভিযান চালিয়ে বুলবুলি সুলতানা বুলি (৩২),তুশার হোসেন (৩০) ও নাছির উদ্দীন ওরফে রুবেল (৪৬) নামের আলোচিত ৩ মাদক ব্যবসায়ীকে হেরোইনসহ আটক করা হয়েছে। গ্রেফতারকৃতদের সোমবার আদালতে প্রেরণ করা হয়েছে।

রাণীনগর থানা পুলিশ জানায়, রবিবার রাতে নওগাঁ জেলা গোয়েন্দা পুলিশ (ডিবি)’র একটি টহল দল উপজেলার চকাদিন গ্রামে অভিযান চালিয়ে ওই গ্রামের আলোচিত মাদক ব্যবসায়ী বুলবুলি সুলতানা বুলিকে দুই গ্রাম হেরোইনসহ গ্রেফতার করে । বুলবুলি এলাকায় দীর্ঘ দিন ধরে মাদক ব্যবসা করে আসছিল এবং সম্প্রতি মাদক মামলায় জেল থেকে জামিনে ছাড়া পেয়ে আবারো মাদক ব্যবসায় জড়িয়ে পরে।

অপরদিকে রাণীনগর থানার এস,আই তরিকুল ইসলাম রবিবার রাতে উপজেলার নগর ব্রীজ এলাকায় অভিযান চালিয়ে কুজাইল গ্রামের ছবির উদ্দীনের ছেলে নাছির উদ্দীন ওরফে রুবেলকে ৯৫ পুরিয়া এবং একই দিন দুপুরে উপজেলার পশ্চিম বালুভরা গ্রাম থেকে মসলেম উদ্দীনের ছেলে তুশার হোসেনকে ৩৭২ পুরিয়া হেরোইনসহ আটক করে। আটক তুশারের বিরুদ্ধে,রাণীনগর,আত্রাই,জয়পুরহাটসহ বেশ কয়েকটি থানায় মাদক মামলা রয়েছে । আটককৃতরা সবাই এলাকার আলোচিত মাদক ব্যবসায়ী । তাদের বিরুদ্ধে পৃথক পৃথক ভাবে মাদক মামলা রুজু করে সোমবার আদালতে প্রেরণ করা হয়েছে বলে পুলিশ জানিয়েছে ।