রান্নাঘরে নায়িকা, শ্রাবন্তীর ব্যক্তিগত ছবি ভাইরাল

তারকাদের জীবনের ইতিউতি জানতে কার না ভালো লাগে। রুপালি পর্দায় তাঁদের দেখে অভ্যস্ত ভক্তকুল। কিন্তু ব্যক্তিগত জীবনে পছন্দের তারকারা ঠিক কেমন, তাঁদের প্রিয়-অপ্রিয়, কেমনই বা তাঁদের জীবনযাপন—সেসব নিয়ে ভক্তদের আগ্রহের কমতি নেই।

আর ভক্তদের সঙ্গে জীবনের বিশেষ মুহূর্তগুলো ভাগাভাগি করতে সামাজিক যোগাযোগমাধ্যমে লাগাতার ছবি বা ভিডিও শেয়ার করে যান তারকারা। এভাবেই ভক্তদের নিকটবর্তী হন রুপালি জগতের তারারা। কলকাতার বাংলা সিনেমার নায়িকা শ্রাবন্তী চট্টোপাধ্যায়ও তার ব্যতিক্রম নন।

দুই বাংলায় জনপ্রিয় অভিনেত্রী শ্রাবন্তী চট্টোপাধ্যায় সামাজিক যোগাযোগমাধ্যমে বেশ সক্রিয়। ছেলের সঙ্গে কিংবা পরিবারের সঙ্গে মাঝে মধ্যেই বিভিন্ন ছবি পোস্ট করতে দেখা যায় শ্রাবন্তীকে। শুটিং স্পট, ভ্রমণ বা বন্ধুদের সঙ্গে হুল্লোড়ের ছবি তো আছেই।

সম্প্রতি রান্নাঘরের ছবি পোস্ট করেছেন শ্রাবন্তী। যেখানে শ্রাবন্তীকে রুটি বানাতে দেখা যাচ্ছে। হাস্যোজ্জ্বল শ্রাবন্তীর পাশে রয়েছে দুই আদুরে শিশু। ক্যাপশনে এ নায়িকা লিখেছেন, ‘সেরা সময়।’

মাঝে মধ্যেই শ্রাবন্তীর জীবনের নানা ব্যক্তিগত মুহূর্ত উঠে আসে ফটোব্লগিং সাইট ইনস্টাগ্রামে। বন্ধুদের সঙ্গে দোল উৎসবের রংমাখা ছবি অন্তর্জালে ভাইরাল হয়েছিল। এবার রুটি বানানোর ছবিও ভাইরাল হলো।

সম্প্রতি মুক্তি পেয়েছে শ্রাবন্তী ও সোহম জুটির ‘গুগলি’ ছবিটি। শ্রাবন্তী এখন সাহেব ভট্টাচার্যের বিপরীতে ‘উড়ান’ ছবির শুটিং নিয়ে ব্যস্ত। সূত্র: জি নিউজ