রেডিও টুডের টুটুলের হাতে বেস্ট আরজের সম্মাননা

আই-টিভি অনলাইনের আয়োজনে ‘স্টার অ্যাওয়ার্ড’ অনুষ্ঠানে বিনোদন মাধ্যমে এফএম রেডিওর বেস্ট আরজে ক্যাটাগরিতে সম্মাননা পেলেন,রেডিও টুডের হেড অব প্রোগ্রাম ডেভেলপমেন্ট,জনপ্রিয় কথাবন্ধু টুটুল জহিরুল ইসলাম। গতকাল ৩০ সেপ্টেম্বর রাজধানীর পাবলিক লাইব্রেরীর শওকত ওসমান মিলনায়তনে আয়োজিত এই অনুষ্ঠানে টুটুলসহ বিনোদন জগতের বিভিন্ন মাধমে যারা অবদান রেখেছেন তাঁদের সম্মাননা প্রদান করা হয়।

এ সম্মাননা পাওয়া প্রসঙ্গে টুটুল গণমাধ্যমকে বলেন, ‘এই অর্জন এফএম ইন্ডাস্ট্রির সকলের অর্জন এবং আমি এটা আমার শ্রোতাদের উদ্দেশ্যেই উৎসর্গ করতে চাই। যারা নতুন করে আরজে হিসেবে কাজ করার কথা ভাবছেন তাদের জন্যও এই সম্মাননা অনুপ্রেরণা যোগাবে।’

রেডিওটুডের ম্যানেজিং ডিরেক্টরসহ সবার প্রতি কৃতজ্ঞতা জানিয়ে তিনি আরো বলেন, আমাকে খুব ব্যস্ত সময়ের ফাকঁ গলে যাঁরা রেডিওতে নিয়মিত কিংবা অনিয়মিত শোনেন, তাঁদের প্রতি অকুণ্ঠ ভালবাসা। যেকোন সম্মাননা আনন্দের। দায়িত্বশীল করে। নিজেকে আরো বেশী দায়বদ্ধ মনে হয় বলেও জানান, ‘এফএম মামা’ খ্যাত এই কথাবন্ধু।

প্রসঙ্গত, ২০১০ সালে রেডিও আমারে আমার সকাল প্রোগ্রামের মধ্য দিয়ে টুটুলের এফএম রেডিওতে যাত্রা শুরু হয়। শ্রোতা নন্দিত সময়ের এই সেরা আরজে এরপর লাভগুরু, ওল্ড ইজ গোল্ড সহ বর্তমানে রেডিওটুডের জনপ্রিয় শো ‘এফএম মামা’ উপস্থাপনা করেন।