লাল গালিচায় আনুশকার সঙ্গে কি করছেন কোহলি?

ভারতীয় ক্রিকেটারদের সঙ্গে বলিউড অভিনেত্রীদের প্রেমের বিষয়টি বেশ পুরনো। বলিউড-ক্রিকেট প্রেম উপাখ্যানে নাম লিখিয়েছেন শর্মিলা ঠাকুর-মনসুর আলী খান পতৌদি থেকে শুরু করে সংগীতা বিজলানি-আজহার উদ্দিন। তবে বিরাট কোহলি ও আনুশকা শর্মার মতো এতটা খোলামেলা প্রেম আর কারও ক্ষেত্রে দেখা যায়নি।

বছর তিনেক ধরেই বলিউডের এ অভিনেত্রীর সঙ্গে চুটিয়ে প্রেম করেছেন ভারতের অধিনায়ক বিরাট কোহলি। সম্প্রতি বান্ধবী আনুশকাকে নিয়ে মুম্বাইয়ের লাল গালিচায় ওঠেন ভারতের অধিনায়ক কোহলি। আনুশকা শর্মার হাতে-হাত রেখে হাঁটলেন বিরাট কোহলি। সেই ছবিই নিজের ইন্সটাগ্রাম প্রোফাইল পিক করলেন টিম ইন্ডিয়ার ক্যাপ্টেন। প্রথমবার লাল গালিচায় দেখা গেল ‘পাওয়ার কাপেল’-কে।

মুম্বইয়ে সার্টার-ডে নাইটে ইন্ডিয়ান স্পোর্টস অনার অ্যাওয়ার্ড অনুষ্ঠানের ক্যামেরার লেন্স ছিল ‘বিরুষ্কা’ তথা বলি-ক্রিকেট তারকার দিকেই৷ কোহলি পড়েছিলেন নেভি-ব্লু টুএক্সডু আর আনুশকার পরনে ছিল রেড প্যান্টসুট। এই অ্যাওয়ার্ড অনুষ্ঠানের দিন ঘোষণা হয়েছিল সেপ্টেম্বরে। দিল্লিতে এক অনুষ্ঠানে এই ঘোষণা করেছিলেন কোহলি ও সঞ্জীব গোয়েঙ্কা।

বৃহস্পতিবার থেকেই ক্রিকেটের নন্দনকাননে শ্রীলঙ্কার বিরুদ্ধে তিন টেস্টের সিরিজ খেলতে নামছে বিরাট অ্যান্ড কোং। কোহলির নেতৃত্বে এখনও কোনও টেস্ট সিরিজ হারেনি ভারত। মাস দুয়েক আগে শ্রীলঙ্কায় গিয়ে তিন ফর্ম্যাটেই লঙ্কাবাহিনীকে হোয়াইটওয়াশ করে এসেছে টিম ইন্ডিয়া। এবার ঘরের মাঠে ‘লঙ্কা জয়’ উদেশ্যে নামতে চলেছে কোহলি অ্যান্ড কোং।

উল্লেখ্য, একটি শ্যাম্পুর বিজ্ঞাপনচিত্রে কাজ করতে গিয়ে ক্রিকেটার বিরাট কোহলির সঙ্গে আনুশকা শর্মার সখ্য গড়ে উঠে। তার পরের খবর সবারই জানা।