লা লিগায় যুক্ত হচ্ছেন বাংলাদেশ অধিনায়ক জামাল ভূঁইয়া

বাংলাদেশ জাতীয় ফুটবল দলের অধিনায়ক জামাল ভূঁইয়া লা লিগায় ধারাভাষ্য দেয়ার জন্য ডাক পেয়েছেন। ১৯ মে’তে লা লিগার দুটি ম্যাচে ধারাভাষ্য দেয়ার জন্য জামালের কাছে প্রস্তাব পাঠিয়েছে দুবাইভিত্তিক স্পোর্টস চ্যানেল বিইএন।

কিছুদিন আগে স্প্যানিশ লিগের অফিশিয়াল ফেসবুক পেজে হাজির হয়েছিলেন জামাল ভূঁইয়া। একটি কাস্টমাইজড পোস্টে ফুটবলপ্রেমীদের সঙ্গে আড্ডা দিয়েছিলেন, এবার দুবাইভিত্তিক বিইএন স্পোর্টসের হয়ে মেসিদের লিগের ধারাভাষ্য দেয়ার জন্য প্রস্তাব পেয়েছেন তিনি। আবারো স্প্যানিশ লা লিগার সঙ্গে জড়াচ্ছে বাংলাদেশ জাতীয় ফুটবল দলের অধিনায়ক জামাল ভূঁইয়ার নাম।

স্প্যানিশ লিগের শেষ দিনে ম্যাচ আছে মোট দশটি। তবে কোন দুটি ম্যাচে তাঁকে ধারাভাষ্য দিতে হবে সেটি এখনো চূড়ান্ত হয়নি। প্রস্তাবটিতে রাজি হলে আসা-যাওয়ার বিমানভাড়া, থাকা-খাওয়ার বাইরেও মোটা অঙ্কের পারিশ্রমিকই পাবেন তিনি। জামালকে অবশ্য স্পেন নয়, যেতে হবে দুবাই।

তবে জামাল ধারাভাষ্য দিতে যাবেন কি-না তিনি ব্যাপারটা এখনো চূড়ান্ত নয়। এ বিষয়ে জামাল ভূঁইয়া জানান, ‘আমার সঙ্গে বেশ কিছুদিন ধরেই দুবাই থেকে বিইএন কর্তৃপক্ষ যোগাযোগ করছে। তারা আমাকে ১৯ মে দুটি ম্যাচের ধারাভাষ্য দেওয়ার জন্য দুবাইয়ে যাওয়ার আমন্ত্রণ জানিয়েছে। আমি এখনো চূড়ান্ত সিদ্ধান্ত নিতে পারিনি।’

না যাওয়ার মূল কারণ হচ্ছে প্রিমিয়ার লিগের ম্যাচ। ২১ মে ময়মনসিংহে আরামবাগের বিপক্ষে খেলা আছে জামালের সাইফ স্পোর্টিংয়ের। গুরুত্বপূর্ণ একটি ম্যাচের দুদিন আগে দুবাইয়ে যাওয়ার অনুমতি ক্লাব থেকে পাওয়া যাবে কিনা, এ নিয়েই সন্দেহ সাইফ অধিনায়কের। যদিও ২০ মে সকালের মধ্যে তাঁকে ঢাকায় পৌঁছে দেওয়ার আশ্বাস দিয়েছে বিইএন কর্তৃপক্ষ, ‘আমি তাদের জানিয়েছি আমার ২১ তারিখ প্রিমিয়ার লিগের ম্যাচ আছে। এর পরে তারা আমাকে ২০ তারিখ সকালের মধ্যে ঢাকা পৌঁছে দেয়ার আশ্বাস দিয়েছেন।’