লোকসম্মুখেই মেসিকে অপমান করলেন এক নারী

খেলোয়াড়দের জীবনে কত ঘটনাই না ঘটে! সামজিক যোগাযোগমাধ্যমে তাদের জনপ্রিয়তার অনেক ছবি-ভিডিও যেমন ছড়িয়ে পড়ে, মানুষের প্রশংসা পায়; তেমনি খেলোয়াড়ী জীবনে ভক্তদের কাছ থেকে অনেক অপমানও সহ্য করতে হয়।

লিওনেল মেসির মতো ফুটবলারকেও সুযোগ পেলে অপমান করতে ছাড়েন না ভক্তরা। যেমনটি করলেন রোজারিও সেন্ট্রাল দলের এক নারী সমর্থক। আর্জেন্টাইন তারকাকে লোকসম্মুখেই ‘প্যাশনলেস’ (যার মধ্যে আবেগ কাজ করে না) বলে অপমান করেছেন ওই নারী।

বার্সেলোনায় আসার আগে আর্জেন্টিনার ক্লাব নিউওয়েলস ওল্ড বয়েজের হয়ে খেলেছেন মেসি। বার্সা সুপারস্টার এখনও স্বপ্ন দেখেন বাল্যকালের সেই ক্লাবের হয়েই ক্যারিয়ার শেষ করবেন।

এই নিউওয়েলস ওল্ড বয়েজের চিরপ্রতিদ্বন্দ্বী দল হলো রোজারিও সেন্ট্রাল। লা লিগায় রিয়াল ভায়াদোলিতের বিপক্ষে বার্সেলোনার ১-০ গোলের জয়ের ম্যাচের দিন ওই রোজারিও সেন্ট্রাল দলের এক নারী সমর্থক অটোগ্রাফ চেয়েছিলেন মেসির কাছে।

বিমানবন্দরে অনেকের আবদার মেটালেও রোজারিও সেন্ট্রালের জার্সি পড়া ওই নারীকে এড়িয়ে যান মেসি। ওই সময়ই বার্সা তারকাকে উদ্দেশ্য করে ‘প্যাশনলেস’ শব্দটি উচ্চারণ করেন ওই মহিলা। উপস্থিত অনেকেই যেটা শুনেছেন।