শাকিব খানের নতুন সঙ্গী এভ্রিল?

‘শাকিব ভাইয়া আমাদের সুপারস্টার। তিনি সত্যি ‘কিং খান’। উনি সিনেমাকে ধরে না রাখলে আমাদের ইন্ডাস্ট্রি অনেক আগেই ভেসে যেত। উনি যেভাবে ইন্ডাস্ট্রি আগলে রেখেছেন, তাকে সবার সহযোগিতা করা উচিত।

তাকে দেখে আমাদের শেখা উচিত। জানিয়েছেন ‘মিস ওয়ার্ল্ড বাংলাদেশ’ সুন্দরী প্রতিযোগিতা দিয়ে রাতারাতি তারকা বনে যান জান্নাতুল নাঈম এভ্রিল। গেল বছর ওই প্রতিযোগিতার মাধ্যমে উঠে আসার পর শোনা যাচ্ছিল, এভ্রিল সিনেমায় কাজ করবেন। তিনি বিভিন্ন গণমাধ্যমেও বলেছিলেন, ভালো সিনেমায় অভিনয়ের প্রস্তাব পেলে কাজ করবেন। অপেক্ষার অবসান হতে যাচ্ছে, এভ্রিল এবার সত্যিই সিনেমায় কাজ করতে যাচ্ছেন! হচ্ছেন শাকিব খানের নতুন সঙ্গী।

প্রথম ছবিতে এই উঠতি তারকা তার বিপরীতে পাচ্ছেন ঢালিউডের শীর্ষ নায়ক শাকিব খানকে! একসঙ্গে কাজ নিয়ে দু’পক্ষের মিটিংও হয়েছে গেল ২৯ জুন। আজ (সোমবার) দুপুরে এভ্রিল জানান সিনেমা নিয়ে পুরোপুরি না বললেও শাকিব খানের সঙ্গে কাজের বিষয়টি নিয়ে কথা হয়েছে, সেটা স্বীকার করেন তিনি।

এভ্রিল বলেন, ‘এর আগে কয়েকবার শাকিব ভাইয়াকে আমি দেখেছি। একসঙ্গে বসে কথা হয়নি। ওইদিন প্রথম মিটিং করলাম। কাজের জন্যই গিয়েছিলাম। আমাদের অফিসিয়াল আলোচনা সাকসেসফুল হয়েছে। বিস্তারিত ১৫ জুলাইয়ের পরে জানাবো। এর আগে কিছু নয়।

এভ্রিল বলেন, সিনেমা নিয়ে আলাপের মাঝে শাকিব ভাইয়া আমাকে কিছু পরামর্শ দিয়েছেন। আমাকে বলেছেন, ভালো নাচ শিখতে। বলিউডের ঐশ্বরিয়ার মতো নাচতে বলেছেন। তাকে ফলো করতে বলেছেন। ক্লাসিক্যাল ড্যান্স শিখতে বলেছেন। ভালো করে ফাইট এবং অভিনয় শিখতে বলেছেন। এও বলেছেন, বর্তমান সময় টিকে থাকলে গেলে অভিনয় শিখে আসা ছাড়া মিডিয়াতে কাউকে নামা উচিত নয়।