শাকিব দেশে ফিরলে মুখোমুখি হবেন অপু

ভারত থেকে দেশে ফিরলেই শাকিব খানের মুখোমুখি হবেন অপু বিশ্বাস। এর আগে ‘তালাকনামা’ সম্পর্কে বিস্তারিত কথা বলবেন না বলে জানিয়েছেন বাংলা চলচ্চিত্রের জনপ্রিয় এই নায়িকা।

সাংবাদিকদের এ বিষয়ে আরেকটু ধৈর্য্য ধরার অহ্বান জানিয়ে তিনি তার ভেরিফায়েড ফেসবুক পেজে লিখেন, ‘সাম্প্রতিক বিষয়টি নিয়ে আপনারা আমাকে পাচ্ছেন না বলে আন্তরিকভাবে দুঃখিত। আমাকে একটু সময় দেন, আমি ব্যাপারগুলো পর্যবেক্ষণ করছি। খুব শিগগিরই আপনাদের সঙ্গে যোগাযোগ করবো।’

তিনি আরো বলেন, ‘যারা আমার বক্তব্য না নিয়ে নিউজ করছেন তাদের প্রতি বিনীত অনুরোধ, প্লিজ আমাকে একটু সময় দিন। খুব তাড়াতাড়ি আপনাদের সামনে আমার বক্তব্য তুলে ধরবো।’

গতকাল সোমবার গণমাধ্যমে হঠাৎ খবরের শিরোনাম হয় যে, নায়িকা অপু বিশ্বাসকে ‘তালাকনামা’ পাঠিয়েছেন শাকিব খান। এরপরই অপুর বক্তব্য নেওয়ার জন্য তার নিকেতনের বাসায় সাংবাদিকরা ভিড় জমান। কিন্তু এ বিষয়ে কথা বলতে ক্যামেরার সামনে আসেননি তিনি।

তবে মুঠোফোনে তিনি জানিয়েছেন, এখনও ‌বিচ্ছেদের কাগজপত্র হাতে পাননি। শাকিব দেশে ফিরলে তার সঙ্গে দেখা করে চূড়ান্ত কোনো সিদ্ধান্তে আসবেন। তবে এমন খবর প্রকাশের পর তার মধ্যে এক ধরনের হতাশা কাজ করছে বলে স্বীকার করেছেন তিনি।

এদিকে, হায়দ্রাবাদের রামুজি ফিল্ম সিটিতে ‘নোলক’ নামের একটি ছবির শুটিং করছেন শাকিব খান। এতে তার বিপরীতে অভিনয় করেছেন চিত্রনায়িকা ববি। আগামী ৩০ ডিসেম্বর পর্যন্ত ছবিটির শুটিং চলবে। এরপর শাকিব খানের দেশে ফেরার কথা রয়েছে।