শাহরুখ খানের জন্য বাংলাদেশের গায়ক ইমরানের উপহার

গত ২ নভেম্বর ছিলো বলিউড বাদশা শাহরুখ খানের জন্মদিন। সারা বিশ্বেই রয়েছে তার অসংখ্য ভক্ত অনুরাগী। তাদের মধ্যে অন্যতম বাংলাদেশের জনপ্রিয় কন্ঠশিল্পী ইমরান মাহমুদুল অন্যতম। শাহরুখ খানের জন্মদিনকে উৎসর্গ করে তার অভিনীত জনপ্রিয় ছয়টি ঠোঁট মেলানো গান নিজের কণ্ঠে কোলাজ করে গেয়েছেন ইমরান।

নিজের স্টুডিওতে বসেই গান ও ভিডিও তৈরি করেছেন হালের জনপ্রিয় এই তারকা।

শাহরুখ খানকে ট্রিবিউট করা গানগুলো হলো ‘কাভি খুশি কাভি গাম’ ছবির ‘সুরাজ হুয়া মাধ্যম’, ‘দিলওয়ালে দুলহানিয়া লে জায়েঙ্গে’ ছবির ‘তুঝে দেখা তো ইয়ে জানা সানাম’, ‘পরদেশ’ ছবির ‘জারা তাসবির সে তু’, ‘বীর জারা’ ছবির ‘মে ইয়াহা হু’, ‘রব নে বানা দে জোড়ি’ ছবির ‘তুজ মে রব দেখতা হ্যায়’, ‘কুছ কুছ হোতা হ্যায়’ ছবির ‘কুছ কুছ হোতা হ্যায়’।

গানগুলো নিজের কণ্ঠে গেয়ে কোলাজ করে ভিডিও বানিয়ে সেটি তার নিজস্ব ইউটিউব চ্যানেলে প্রকাশ করেন ইমরান। শেয়ার করেছেন নিজস্ব ফ্যান পেজ ও ফেসবুকে।

ইমরান বলেন, ‘বলিউডের নায়কদের মধ্যে শাহরুখ খান আমার খুবই প্রিয় একজন। আমি যেহেতু গানের মানুষ তাই চেষ্টা করেছি গান দিয়েই প্রিয় এই নায়কের জন্য কিছু করার। কোনো বাণিজ্যিক উদ্দেশ্য এটা করিনি। একজন ভক্ত হয়ে আমার প্রিয় তারকার জন্য উৎসর্গ করেছি।’

দেখুন ইমরানের গানের ভিডিও :

A Tribute to SHAHRUKH KHAN BY IMRAN MAHMUDUL

The King of Bollywood has always been a great influence not only by his acting and the success he has been maintaining gracefully, but also the life that is so inspiring to live. Was just humming some of his songs and this idea came up of a “Tribute” to this wonderful star with a mash up on his 53th Birthday and that I did in just one day with a very rough preparation. Thought it was worth sharing with my beloveds. So, Can we be a less judgmental and feel free to enjoy?

Posted by Imran Mahmudul on Saturday, November 3, 2018