শুভশ্রীকেই বিয়ে করবেন রাজ!

কয়েকদিন আগেই আগেই আনন্দ প্লাসের কাছে তার আর রাজের প্রেমের রসায়ন নিয়ে অনেক কথা বলেছিলেন শুভশ্রী। অল্প সময়ের মধ্যেই সব কিছু উল্টে গেল! বুধবার আসে ভিন্ন খবর। খবরটা বিচ্ছেদের। বলা হয়, রাজ-শুভশ্রীর বিচ্ছেদ হয়ে গেছে। এবং রাজ মিমির সাথেই ফিরে গেছেন।

রাজ বিষয়টা পুরোপুরি অস্বীকার করে বললেন, ‘আমাদের সম্পর্কে কোনো ভাঙন ধরেনি। ‘ তাহলে গুজব ডালাপালা মেলল কীভাবে সেটা একটা প্রশ্ন! আবার শুভশ্রীর আত্মহত্যা চেষ্টার খবরও সামনে আসে। যেটা পরে মিথ্যা হিসেবেই দেখা যায়।

শুভশ্রীও বলেন, আমার আর রাজের মধ্যে সবকিছু একদম ঠিক আছে। যে রিপোর্টার এটা লিখেছে সে যে কত বড় মিথ্যাবাদী! যা হোক তার সঙ্গে আমি পরে কথা বলে নেব। সে একদমই একটা মিথ্যা খবর লিখেছে। হয়তো সে এটা মনে করেছে আমার, রাজের ও মিমির নাম থাকলে হয়তো তার পেপারটা একটু বেশি বিক্রি হবে।

এখন আমার অনেক ব্যস্ততা, অনেক কাজ, জানি তোমরা আমাকে অনেক ভালোবাসো, আমিও তোমাদের অনেক ভালোবাসি। ওইসব অবেগের কোনো দাম নেই আমার কাছে। মন একদম ফুরফুরে।

খবরে বলা হয়, গায়ে আগুন ঢেলে আত্মহত্যার চেষ্টা করেছেন শুভশ্রী। এর আগে ঘুমের ওষুধ খেয়ে আত্মহত্যার চেষ্টা করেছিলেন আরেক কলকাতার নায়িকা মিমি চক্রবর্তী। তবে তাদের দুজন কিন্তু একই কারণে এই আত্মহত্যার চেষ্টা করছেন। কারণ দুজনই ভালোবাসেন টলিউডের নামি পরিচালক রাজ চক্রবর্তীকে। তাকে নিয়েই যতসব কাণ্ড।

তবে সবকিছু ছাপিয়ে এখন পর্যন্ত সুস্পষ্ট যে শুভশ্রীর সাথেই রয়েছেন রাজ। এবং তাকেই বিয়ে করতে যাচ্ছেন। খুব শিগগির নাকি বিয়ে করতে যাচ্ছেন। এমনটাই টলিউডজুড়ে শোনা যাচ্ছে।