শ্বশুরবাড়ি এসে প্রতিবেশির সঙ্গে পরকীয়া জামাইয়ের! হাতেনাতে ধরা

শ্বশুরবাড়িতে এসে গৃহবধূর সঙ্গে ‘পরকীয়া’ করতে গিয়ে হাতেনাতে ধরা পড়ে গেলেন জামাই। আর তারপরই জামাইকে ধরে বিয়ে দিয়ে দেওয়া হল ওই গৃহবধূর সঙ্গে। পশ্চিম মেদিনীপুরের দাসপুরের এই ঘটনা ঘিরে রীতিমতো শোরগোল পড়ে গিয়েছে।

এক সংবাদমমাধ্যম সূত্রে জানা গিয়েছে, অভিযুক্ত জামাইয়ের নাম প্রশান্ত দলুই। দাসপুরের দানীকলা গ্রামে প্রশান্তর শ্বশুরবাড়ি। শ্বশুরবাড়িতে যাতায়াতের সুবাদে ওই পাড়ার-ই এক গৃহবধূর সঙ্গে আলাপ হয় প্রশান্তের। ধীরে ধীরে দুজনের মধ্যে যোগাযোগ বাড়ে। ওই গৃহবধূর সঙ্গে বিবাহ বহির্ভূত সম্পর্কে জড়িয়ে পড়েন প্রশান্ত।

অভিযোগ, মাঝে মাঝেই শ্বশুরবাড়ি এসে ভোরবেলা নয়তো সন্ধ্যাবেলা সবার অলক্ষ্যে ওই গৃহবধূর সঙ্গে দেখা করতেন প্রশান্ত। এদিকে, প্রশান্ত দলুইয়ের স্ত্রী, ছেলে নিয়ে সংসার রয়েছে। অন্যদিকে, ওই গৃহবধূরও স্বামী, দুই সন্তান নিয়ে সংসার রয়েছে। বিবাহ বহির্ভূত সম্পর্ক থেকে বেরিয়ে আসার জন্য দুজনেরই পরিবারই দুজনকে বেশ কয়েকবার সতর্ক করে। কিন্তু কারোও কোনও কথাই কানে তোলেনি যুগল।

কারোও কোনও কথা ভ্রূক্ষেপ না করে, পাত্তা না দিয়ে ‘পরকীয়া’ চালাতে থাকে ওই গৃহবধূ ও জামাই প্রশান্ত দলুই। শুক্রবারও দুজনের দেখা করবেন বলে স্থির করেন। গোপন স্থানে দেখা করতেও যান। আর তখনই যুগলকে হাতেনাতে ধরে ফেলে গ্রামবাসী।

জানা গিয়েছে, এই ঘটনায় এরপরই গ্রামে একটি সালিশি সভা বসে। সেই সভায় ওই গৃহবধূর সঙ্গে জামাইকে বিয়ে দেওয়ার সিদ্ধান্ত নেওয়া হয়। তারপরই যুগলকে স্থানীয় একটি মন্দিরে নিয়ে গিয়ে বিয়ে দিয়ে দেওয়া হয়।-জিনিউজ