সন্ত্রাসীর সঙ্গে যুদ্ধ করেও স্বামীকে বাঁচাতে পারলেন না স্ত্রী

বরগুনায় দিনদুপুরে রাস্তায় মানুষের সামনে শাহ নেয়াজ রিফাত (২৫) নামে এক যুবককে রাম দা দিয়ে কুপিয়ে হত্যা করা হয়েছে। এ সময় রিফাতের স্ত্রী আয়েশা সিদ্দিকা মিন্নি ওই দুই খুনিকে ঠেকানোর চেষ্টা করেও ব্যর্থ হয়েছেন। স্ত্রীর সামনেই দুই যুবকের এলোপাতাড়ি কোপে মারা যান রিফাত।

বুধবার (২৬ জুন) সকাল ১০টার দিকে বরগুনা সরকারি কলেজের সামনে এ ঘটনা ঘটে। এরপর বিকেল ৩টার দিকে বরিশাল শেরেবাংলা মেডিকেল কলেজ হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় মৃত্যুর কোলে ঢলে পড়েন রিফাত।

রিফাতকে কুপিয়ে হত্যার একটি ভিডিও সামাজিক যোগাযোগমাধ্যমে ভাইরাল হয়েছে। নিহত রিফাত শরীফের বাড়ি বরগুনা সদর উপজেলার ৬নং বুড়িরচর ইউনিয়নের বড় লবণগোলা গ্রামে। তার বাবার নাম আ. হালিম দুলাল শরীফ। মা-বাবার একমাত্র সন্তান ছিলেন তিনি।

প্রত্যক্ষদর্শীরা জানান, রিফাতকে কুপিয়ে হত্যার ভিডিওতে যে দুই যুবককে দেখা গেছে তাদের একজনের নাম নয়ন বন্ড এবং আরেকজন রিফাত ফরাজী। তারা ছিনতাই ও মাদক ব্যবসাসহ নানা অপকর্মে জড়িত। এসব ঘটনায় তারা একাধিকবার পুলিশের হাতে গ্রেফতার হয়েছেন।

বরগুনা থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আবীর হোসেন মাহমুদ বলেন, যেখানে ঘটনাটি ঘটেছে সেখানে সিসিটিভি ক্যামেরার ফুটেজ আমাদের কাছে আছে। অভিযান চলছে, দ্রুতই তাদের গ্রেফতার করা হবে।