সালমানের সঙ্গে অভিনয়ে না অমিতাভের!

অমিতাভ বচ্চন। বলিউডের শাহেনশাহ হিসেবেই সমাদৃত।

৭৪ বছর বয়সেও ফিল্ম ইন্ডাস্ট্রিতে সরব উপস্থিতি তার। অপরদিকে সালমান খান বলিউডের সুলতান। দুজনকে পর্দায় এক সঙ্গে করতে চেয়েছিলেন রেস থ্রির নির্মাতারা। কিন্তু সেটা আর হচ্ছে না। সালমানের সঙ্গে অভিনয়ের প্রস্তাব ফিরিয়ে দিয়েছেন বিগ বি।

জানা গেছে, ‘বিগ বি ইতোমধ্যে ‘ঝুন্ড’ সিনেমার জন্য তার অক্টোবর ও নভেম্বরের শিডিউল দিয়ে দিয়েছেন। রেস-থ্রি টিমও একই সময়ে সিনেমার শুটিং শুরু করতে চাইছেন। দুই সিনেমার সময় একই হওয়ায় অমিতাভকে একটি বেছে নিতে হয়েছে। যেহেতু তিনি আগেই ঝুন্ড সিনেমার জন্য শিডিউল দিয়ে দিয়েছেন, তাই বিনয়ের সঙ্গে রেস-থ্রির প্রস্তাব ফিরিয়ে দিয়েছেন। ’

২০০৮ সালে মুক্তি পায় এ ফ্র্যাঞ্চাইজির প্রথম সিনেমা রেস। এতে অভিনয় করেন সাইফ আলী খান, অক্ষয় খান্না, বিপাশা বসু, ক্যাটরিনা কাইফ, অনিল কাপুর প্রমুখ। এরপর ২০১৩ সালে মুক্তিপ্রাপ্ত রেস-টু সিনেমায় অভিনয় করেন-সাইফ আলী খান, জন আব্রাহাম, দীপিকা পাড়ুকোন, জ্যাকলিন ফার্নান্দেজ, অনিল কাপুর, আমিশা প্যাটেল। সিনেমা দুটি পরিচালনা করেন নির্মাতা জুটি আব্বাস-মাস্তান।

তবে রেস-থ্রি নির্মাণ করবেন কোরিওগ্রাফার-নির্মাতা রেমো ডিসুজা। সিনেমাটি প্রযোজনা করছেন রমেশ তাওরানি। এতে সালমান খান ও জ্যাকুলিন ফার্নান্দেজের নাম চূড়ান্ত করেছেন নির্মাতারা। এছাড়া এতে ডেইজি শাহ ও ইমরান হাশমিও থাকছেন বলে জানা যায়। খুব শিগগির শুরু হবে সিনেমাটির শুটিং।