সিলেটে আবাসিক হোটেলে তরুণ-তরুণীর লাশ

সিলেটে একটি আবাসিক হোটেল থেকে তরুণ-তরুণীর লাশ উদ্ধার করা হয়েছে। রোববার রাত ১০টার দিকে নগরীর সেবাহানীঘাট এলাকার হোটেল মেহেরপুর থেকে পুলিশ তাদের লাশ উদ্ধার করে। এ ঘটনায় হোটেল ব্যবস্থাপক আবদুল ওয়াদুদকে আটক করেছে পুলিশ।

সিলেট কোতোয়ালি থানার ওসি মো. গৌছুল হোসেন জানান, লাশের সুরতহাল এবং কিছু আলামত দেখে পুলিশের ধারণা, তরুণীকে হত্যা করে তরুণ আত্মহত্যা করেছে। তরুণীর গলায় শ্বাসরোধ করার চিহ্ন পাওয়া গেছে। দুটি লাশ উদ্ধারের পর ময়নাতদন্তের জন্য সিলেট এমএজি ওসমানী মেডিকেল কলেজ হাসপাতাল মর্গে পাঠানো হয়েছে।

হোটেলের রেজিস্ট্রেশন খাতায় ওই তরুণীর নাম লেখা হয়েছে রুমি পাল (২২), বাড়ি সিলেটের জৈন্তাপুর। অন্য দিকে তরুণের নাম লেখা আছে মিন্টু দেব (৩০), বাড়ি সুনামগঞ্জের জগন্নাথপুর।

হোটেল সূত্র জানায়, দুপুর ১২টার দিকে তারা স্বামী-স্ত্রী পরিচয়ে হোটেল কক্ষ বরাদ্দ নেন। তারা দ্বিতীয় তলার ২০৬ নম্বর কক্ষে ওঠেন। বিকাল ৩টার পর তারা একসঙ্গে বের হয়ে সন্ধ্যার আগে আবার হোটেলে প্রবেশ করেন। রাতে খাবারের বিষয়টি জানাতে গিয়ে হোটেলকর্মী কক্ষের ভেতর কোনো সাড়া শব্দ না পেয়ে হোটেল ব্যবস্থাপককে জানান। পরে দরজা ভেঙে দু’জনকে মৃত অবস্থায় পাওয়া যায়।

রাতে হোটেল মেহেরপুর থেকে লাশ উদ্ধারের সময় সেখানে স্থানীয় লোকজন ভিড় করেন।