স্কুলছাত্রীকে রাস্তা থেকে তুলে নিয়ে ধর্ষণ!

গাইবান্ধার সাদুল্যাপুর উপজেলায় এক স্কুলছাত্রীকে ধর্ষণের অভিযোগ পাওয়া গেছে। এ ঘটনায় তিন যুববকে আটক করে পুলিশে সোপর্দ করেছে স্থানীয় জনতা।

গতকাল শুক্রবার রাত ৮টার দিকে উপজেলার নলডাঙ্গা ইউনিয়নের রেলগেট এলাকায় এ ঘটনা ঘটে।

আটক তিন যুবক হলেন উপজেলার নলডাঙ্গা ইউনিয়নের দশলিয়া গ্রামের সোহাগ মিয়া, একই ইউনিয়নের কিশামত হামিদ গ্রামের বাবু মিয়া ও পশ্চিম খামার দশলিয়া গ্রামের শরিফুল ইসলাম।

স্কুলছাত্রীর পরিবারের বরাত দিয়ে নলডাঙ্গা ইউনিয়ন পরিষদের (ইউপি) চেয়ারম্যান তরিকুল ইসলাম নয়ন জানান, গতকাল শুক্রবার সন্ধ্যায় ওই ছাত্রী তার মায়ের সঙ্গে কাপড় কিনতে নলডাঙ্গা বাজারে যায়। কেনাকাটা শেষে মেয়েটিকে বাড়ি পাঠিয়ে তার মা পাশের গ্রামের বাবার বাড়িতে যান।

বাজার থেকে একা বাড়ি ফেরার পথে সরকারি খাদ্যগুদামের কাছে সোহাগ, বাবু, মাহফুজ ও রুবেল ওই ছাত্রীর পথরোধ করে। তারা চারজন মিলে ওই ছাত্রীর মুখে ওড়না পেঁচিয়ে জোরপূর্বক তুলে পাশের একটি আখক্ষেতে নিয়ে গণধর্ষণ করে।

এ সময় স্কুলছাত্রীর চিৎকার শুনে আশপাশের লোকজন ছুটে গিয়ে সোহাগ, বাবু ও মাহফুজ নামের তিন যুবককে আটক করে গণধোলাই দেয়। এ সময় রুবেল নামের আরেক যুবক পালিয়ে যায়।

চেয়ারম্যান আরো জানান, আটক তিন যুবককে পুলিশে সোপর্দ করা হয়েছে।

এ ঘটনার পর বিক্ষুব্ধ জনতা রেলগেট এলাকায় সোহাগের বাবার কনফেকশনারির দোকানে ভাঙচুর করে।

এ বিষয়ে সাদুল্যাপুর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) বোরহান উদ্দিন বলেন, এ ঘটনায় তিনজনকে আটক করা হয়েছে। আর ওই স্কুলছাত্রীকে স্বাস্থ্য পরীক্ষার জন্য হাসপাতালে পাঠানো হয়েছে। এ ব্যাপারে আইনগত ব্যবস্থা প্রক্রিয়াধীন।