স্কুলছাত্রী ভাগ্নিকে নিয়ে খালু উধাও!

নারায়ণগঞ্জ জেলার সদর উপজেলার ফতুল্লায় আপন বড় ভায়রার স্কুল পড়ুয়া মেয়েকে (১৪) নিয়ে পালিয়ে যাওয়ার অভিযোগ উঠেছে নবী হোসেন (৩২) নামে এক লম্পটের বিরুদ্ধে।

বুধবার (১১ অক্টোবর) বিকেলে এ ঘটনায় ওই স্কুলছাত্রীর মা বাদী হয়ে নবীসহ তিনজনের নাম উল্লেখ করে ফতুল্লা মডেল থানায় মামলা দায়ের করেছেন।

ওই স্কুলছাত্রী মুসলিমনগর হাজী আব্দুল কাজী উচ্চ বিদ্যালয়ের বিদ্যালয়ের ৮ম শ্রেণির ছাত্রী।

ওই স্কুলছাত্রীর মা জানান, উপজেলার চরনবীনগর এলাকার বাদল মিয়ার ছেলে নবী হোসেন সম্পর্কে তার ছোট বোনের জামাই। এ সুবাধে সে তাদের বাসায় আসা যাওয়া করত। গত ৩/৪ মাস ধরে তার মেয়েকে স্কুলে আসা যাওয়ার পথে নবী হোসেন বিয়েসহ কুপ্রস্তাব দিয়ে আসছিল। কিন্তু নবীর প্রস্তাবে রাজি না হওয়ায় সে ক্ষিপ্ত হয়।

এর জের ধরে গত ২ অক্টোবর সন্ধ্যায় তাদের বাড়ির পার্শ্ববর্তী এলাকায় ওই স্কুলছাত্রী তার বান্ধবী বাড়িতে যাওয়ার পথে নবী তার সহযোগিদের নিয়ে মেয়েটিকে তুলে যায়।

তবে স্থানীয় সূত্রে জানা গেছে, নবীর সঙ্গে মেয়েটির দীর্ঘদিনের প্রেমের সম্পর্ক চলছিল। এজন্য নবী হোসেন মেয়েটিকে নিয়ে পালিয়ে গেছে।

ফতুল্লা মডেল থানার ওসি কামাল উদ্দিন জানান, ওই ঘটনায় স্কুলছাত্রীর মা থানায় মামলা দায়ের করেছেন। মেয়েটিকে উদ্ধারসহ নবী হোসেনকে গ্রেপ্তারের চেষ্টা চলছে।