স্ত্রীর সঙ্গে ঝগড়া, তিন সন্তানকে নদীতে ছুড়ে ফেললেন বাবা

সত্যিই অমানবিক, নৃশংস ও মর্মান্তিক ঘটনা। স্ত্রীর সঙ্গে ঝগড়ার জের ধরে নিজের তিন সন্তানকে নদীতে ছুড়ে ফেলে দিলেন বাবা। এদের মধ্যে একজনের বয়স মাত্র তিনমাস। রোববার অন্ধ্রপ্রদেশের চিত্তুর জেলায় এই ঘটনাটি ঘটেছে। তিনটি শিশুই পানিতে ডুবে মারা গেছে। পরে তাদের মৃতদেহ উদ্ধার করে পুলিশ।

ভেঙ্কটেশ নামের ওই ব্যক্তি মদ্যপ ছিলেন বলে জানিয়েছেন তার স্ত্রী অমরাবতী। এর আগেও ভেঙ্কটেশের বিয়ে হয়েছিল। সেই স্ত্রীর কোনও সন্তান না থাকায় অমরাবতীকে বিয়ে করেন তিনি। পুণিত, সঞ্জয়, রাহুল নামে তিন ছেলে আছে তাদের। এদের মধ্যে পুণিতের বয়স ছয় বছর। সঞ্জয়ের তিন বছর এবং রাহুলের বয়স মাত্র তিন মাস।

স্বামীর সঙ্গে ঘন ঘন ঝগড়ার কারণে তিন সন্তানকে নিয়ে বাবার বাড়িতে ফিরে গিয়েছিলেন অমরাবতী। এরপর রোববার দুপুরে ভেঙ্কটেশ স্ত্রী ও সন্তানদের ফিরিয়ে আনতে যান। ফেরার পথে স্ত্রীর সঙ্গে ফের ঝগড়া শুরু হয় ভেঙ্কটেশের।

সে সময়ই একটি সেতু থেকে নদীর পানিতে তিন ছেলেকে ছুড়ে ফেলে দেন ওই ব্যক্তি। এরপরই ঘটনাস্থল থেকে পালিয়ে যান তিনি। পুলিশকে অমরাবতী বলেন, কোনও বাবা যে নিজের সন্তানদের সঙ্গে এমনটা করতে পারে, এতটা নৃশংস হতে পারে, তা আমি কখনও ভাবতে পারিনি। স্থানীয় থানার অফিসার জানিয়েছেন, পলাতক ভেঙ্কটেশকে খুঁজছে পুলিশ।