স্বামীকে সুস্থ করতে স্ত্রীকে ধর্ষণ

নওগাঁ: স্বামীকে চিকিৎসার নামে গৃহবধূকে ধর্ষণের অভিযোগে এক কবিরাজকে আটক করেছে পুলিশ। শুক্রবার (২৬ মে) সকালে নওগাঁর আত্রাই উপজেলার পাঁচুপুর ইউনিয়নের পবনডাঙ্গা গ্রাম থেকে শাহাদ আলী (৫০) নামে ভণ্ড কবিরাজকে আটক করা হয়। তার বাড়ি জয়সাড়া গ্রামে।

স্থানীয়রা জানান, পবনডাঙ্গা গ্রামের এক ব্যক্তি দীর্ঘদিন অসুস্থ। তার চিকিৎসার জন্য পার্শবর্তী জয়সাড়া গ্রামের শাহাদ আলী ওরফে সাধু কবিরাজের কাছে যান তার স্ত্রী।

গত মঙ্গলবার (২৩ মে) কবিরাজ শাহাদ আলী ওই গৃহবধূকে বলেন, স্বামীকে সুস্থ করতে হলে তিনদিন গভীর রাতে পুকুরের সাত ঘাটের পানি আনতে হবে। এ সময় শুধুমাত্র কবিরাজকে সঙ্গে নিতে হবে।

গৃহবধূ ওইদিন রাতেই তার সঙ্গে গিয়ে পানি নিয়ে আসেন। দ্বিতীয় দিন বুধবার (২৪ মে) রাতে কবিরাজ গৃহবধূকে সঙ্গে নিয়ে পুকুরে পানি আনতে যান। এ সময় শাহাদ আলী জোরপূর্বক গৃহবধূকে ধর্ষণ করেন। লোকলজ্জার ভয়ে এ ঘটনা গোপন রাখেন ওই গৃহবধূ।

বৃহস্পতিবার (২৫ মে) রাতেও ওই কবিরাজ আবারও গভীর রাতে গৃহবধূকে তাকে সঙ্গে নিয়ে পানি আনতে বলেন। এ সময় গৃহবধূ কবিরাজের সঙ্গে না গিয়ে উপস্থিত লোকজনের কাছে ধর্ষণের বিষয়টি ফাঁস করে দেন। সঙ্গে সঙ্গে উপস্থিত লোকজন ভণ্ড কবিরাজকে আটক করে। শুক্রবার সকালে তাকে পুলিশের হাতে সোপর্দ করে গ্রামবাসী।

আত্রাই থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) বদরুদ্দোজা বলেন, ধর্ষণের শিকার গৃহবধূ নিজে বাদী হয়ে শুক্রবার থানায় মামলা করেছেন। পরে শাহাদ আলীকে আদালতের মাধ্যমে কারাগারে পাঠানো হয়েছে।