হঠাৎ প্রথম বান্ধবীর সঙ্গে ধোনির ঘনিষ্ঠ ছবি প্রকাশ্যে, তোলপাড় ইন্টারনেট

স্ত্রী সাক্ষী সিংহ রাওয়াত ও মেয়ে জিভাকে নিয়ে মহেন্দ্র সিংহ ধোনি এখন ভরা সংসার করছেন। তবে ধোনির বায়োপিকের সৌজন্যে এটা প্রত্যেকেই জানেন যে সাক্ষী নয়, প্রিয়ঙ্কা ঝা ছিলেন ক্রিকেটার ধোনির প্রথম প্রেম।

ধোনির বায়েপিক- ‘এম এস ধোনি: দ্য আনটোল্ড স্টোরি’তে তাঁর জীবনের নানা দিক উন্মোচিত হয়েছে। সেই ফিকশন ড্রামাতেই দেখানো হয় যে, ধোনির স্ত্রী সাক্ষীর আগেও একজন প্রেমিকা ছিল ‘ক্যাপ্টেন কুল’-এর। ছবিতে ধোনির প্রাক্তন প্রেমিকা প্রিয়ঙ্কা ঝা-এর চরিত্রে দেখা গিয়েছিল দিশা পাটনিকে।

ছবিতেই দেখানো হয়েছে, একটা সময় ধোনি প্রিয়াঙ্কাকে এতটাই ভালবেসে ফেলেছিলেন যে বাকি জীবনটাও তার সঙ্গে কাটাবেন বলেই স্থির করে ফেলেছিলেন তিনি। তবে একটি সড়ক দুর্ঘটনায় মৃত্যু হয় ধোনির প্রথম ভালবাসা।

তেরো বছর আগে এক আগস্টে নাইরোবিতে অনুষ্ঠিত ত্রিদেশীয় যুব সিরিজে ভারত ‘এ’ দলের হয়ে ধোনি যখন খেলায় ব্যস্ত ছিলেন, ওই সময় সড়ক দুর্ঘটনায় মারা যান প্রিয়াঙ্কা ঝা। দেশে ফিরে মাহি জানতে পারেন দুর্ঘটনার খবরটি। এবার ধোনির সেই প্রথম প্রেমিকার ছবি ফেসবুকে হঠাৎই ভাইরাল।

স্বামীর ‘প্রথম প্রেমিকা’ সম্পর্কে সাক্ষী যা বললেন, তা একেবারেই তাঁর মনের কথা ধোনির প্রথম প্রেমিকা প্রিয়ঙ্কা এখনও জীবিত! অভিনেত্রী দিশার কথায় বাড়ল ধোঁয়াশা আজকের সংসারী ধোনির প্রাক্তন প্রেমিকার কথা জানেন? আজ তিনি পৃথিবীতে নেই কিন্তু

মহেন্দ্র সিংহ ধোনির বায়োপিক মুক্তি পাওয়ার পর অনেকেই প্রিয়ঙ্কাকে কেমন দেখতে ছিল, সেটা জানার ব্যাপারে আগ্রহ দেখান। ধোনি একসময় খেলা ছেড়ে দেবেন বলেও ভেবেছিলেন। যার জন্য ধোনির জীবন ওলোট পালোট হয়ে গিয়েছিল, সেই প্রিয়ঙ্কা ঝা-কে কেমন দেখতে ছিল, তা অনেকেই জানতে চেয়েছিলেন।

তবে আড়ালে চলে যাওয়া প্রিয়ঙ্কা ঝা-র পরিবারকে খোঁজ পায়নি ভারতীয় মিডিয়া। অবশেষে সে জল্পনার অবসান ঘটেছে। প্রিয়ঙ্কার সঙ্গে ধোনির ছবিই প্রকাশিত হয়েছে ফেসবুক। শুধু তাই নয়, সোশ্যাল মিডিয়ায় হঠাৎই ধোনির প্রথম প্রেমিকার ছবি ভাইরালও হয়ে গিয়েছে।

কীভাবে ধোনির পুরনো ছবি হঠাৎ প্রকাশ্যে এল, তা অবশ্য খোঁজ পাওয়া যায়নি। ছবিটিতে ধোনির সঙ্গের মেয়েটি প্রিয়ঙ্কা ঝা, কিনা তাও নিশ্চিত নয়। তবে এই ছবিটি যে ব্যাপক সাড়া ফেলে দিয়েছে, তাতে কোনও সন্দেহ নেই।-এবেলা