হাসিনা-এরশাদ যেখানে, জাতীয় ঐক্য সেখানে : বাবলা

ঢাকা-৪ আসনের এমপি ও জাতীয় পার্টির (জাপা) প্রেসিডিয়াম সদস্য সৈয়দ আবু হোসেন বাবলা বলেছেন, জাতীয় পার্টি ও আওয়ামী লীগ দেশের দুটি বৃহত্তর রাজনৈতিক দল। আওয়ামী লীগ সভানেত্রী শেখ হাসিনা ও জাতীয় পার্টির চেয়ারম্যান পল্লীবন্ধু হুসেইন মুহম্মদ এরশাদ দুইজনই এই দেশের জনপ্রিয় ও নন্দিত নেতা। তারা যেখানে, বাংলার জনগণ সেখানে, জাতীয় ঐক্যও সেখানে। তাই এই দুই নেতাকে ছাড়া জাতীয় ঐক্যের ডাক হাস্যকর। এই তথাকথিত ঐক্যে জনগণ সাড়া দেবে না।

রোববার নিজ নির্বাচনী এলাকার ৫১ নং ওয়ার্ডে লাঙ্গলের পক্ষে গণসংযোগ ও একাধিক পথ সভায় বাবলা এ কথা বলেন তিনি।

একাদশ জাতীয় সংসদ নির্বাচনের লাঙ্গলের পক্ষে ধারাবাহিক গণসংযোগ ও পথসভার অংশ হিসেবে এই জাপা নেতা রাজধানীর মীরহাজিরবাগ এলাকায় তিনটি পথসভায় বক্তব্য রাখেন।

এসব সভায় তিনি আরও বলেন, আগামী জাতীয় নির্বাচন দেশ ও জনগণের জন্য অত্যন্ত গুরুত্বপূর্ণ। এই নির্বাচনে আবারও স্বাধীনতার পক্ষের শক্তিকে রাষ্ট্র ক্ষমতায় আসতে হবে। জননেত্রী শেখ হাসিনা, পল্লীবন্ধু এরশাদ, মঞ্জু, ইনু, মেনন সাহেবদের সঙ্গে ইসলামী মূল্যবোধের শক্তি, অসাম্প্রদায়িক গণতান্ত্রিক শক্তি ঐক্যবদ্ধ থাকলে বাংলার মাটিতে কোনো অপশক্তিকে রাষ্ট্র ক্ষমতায় আসতে দেয়া হবে না।
এই সময় বাবলা উন্নয়নের ধারা অব্যাহত রাখার স্বার্থে আগামী নির্বাচনে তাকে লাঙ্গল মার্কায় ভোট দিয়ে পুনরায় সংসদ সদস্য নির্বাচিত করতে এলাকাবাসীর প্রতি আহ্বান জানান।

পথসভায় আরও বক্তব্য রাখেন শ্যামপুর থানা জাপার সভাপতি কাওসার আহমেদ, সহ-সভাপতি জহিরুল ইসলাম জহির, শ্যামপুর থানা যুব সংহতির সভাপতি মারুফ হাসান মাসুম, ৫১ নং ওয়ার্ড জাতীয় পার্টির আহ্বায়ক শাহীন দেওয়ান, নাসরিন সুলতানা প্রমুখ।