১২ দিনে ১০ লাখ ছাড়িয়ে হাবিবের ঝড়

হাবিব ওয়াহিদের গানের ভিডিও ‘ঝড়’ প্রকাশ হয়েছে ১২ দিন হলো। ১৯ এপ্রিল গানচিল মিউজিকের ইউটিউব চ্যানেলে প্রকাশ হয় গানটি। রোমান্টিক গানটির ভিডিওতে ছিল হাস্যরসের ছোঁয়া। ভিডিওর একটি বিশেষ চমক হিসেবে অভিনেতা হয়ে হাজির হন হাবিবের পিতা ফেরদৌস ওয়াহিদ। পিতা পুত্রের মজার রসায়ন বেশ উপভোগ করেছেন দর্শক-শ্রোতারা। ১২ দিনে গানটি দেখা হয়েছে দশ লক্ষেরও অধিকবার।

ঠিক চার মিনিট নয় সেকেন্ডের সিনেমা যেন ‘ঝড়’। যেখানে নায়ক হাবিব, নায়িকা শার্লিনা ও শার্লিনার বাবা চরিত্রে অভিনয় করেছেন ফেরদৌস ওয়াহিদ। ‘ঝড়’-এর কথা লিখেছেন সুহৃদ সুফিয়ান। সুর-সংগীত করেছেন হাবিব নিজেই। ভিডিও নির্মাণ করেছেন তানিম রহমান অংশু।

নতুন এ ভিডিও প্রসঙ্গে হাবিব বলেন, ‘গানের সঙ্গে মিল রেখে ভিডিওতেও নতুন কিছু দেওয়ার চেষ্টা করেছি। ভিডিওটির গল্পও সাজানো হয়েছে সেভাবে। ভিডিওতে আমার গার্লফ্রেন্ডের বাবার ভূমিকায় অভিনয় করেছেন আমার বাবা! এটা অনেক মজার একটা বিষয়।’

এদিকে ফেরদৌস ওয়াহিদ বলেন, ‘গল্পটি পুরান ঢাকার একটি পরিবার এবং একজন প্রেমিকের। যাতে আমি হাবিবের গার্লফ্রেন্ডের বাবার চরিত্র করেছি। সব মিলিয়ে খুব মজার একটা অভিজ্ঞতা হয়েছে।’ গানটিতে চমক হিসেবে আরো আছেন গায়ক অদিত, প্রীতম ও তৌফিক।