১৭তলা থেকে নারীর ঝাঁপ!

একটি বহুতল ভবনের ১৭তলা থেকে ঝাঁপ দিয়ে আত্মহত্যা করেছেন ৪৭ বছর বয়সী এক নারী। তার নাম সোনালি ঐকত। শনিবার দুপুরে ঘটনার কিছুক্ষণ পরে তার লাশ পড়ে থাকতে দেখে থানায় খবর দেয় ওই বহুতল ভবনের অন্যান্য বাসিন্দা এবং নিরাপত্তারক্ষীরা। পুলিশ লাশ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য মর্গে পাঠিয়েছে।

ঘটনাটি ঘটেছে দক্ষিণ কলকাতার অভিজাত সাউথ সিটি আবাসনে। নিজের ১৭তলার ফ্ল্যাটের বারান্দা থেকে ঝাঁপ দিয়ে আত্মহত্যা করেন ওই নারী। আত্মহত্যার আগে সোনালি তার ফেসবুক পেজে একটি স্ট্যাটাস দিয়েছিলেন। স্ট্যাটাসে তিনি লিখেছেন, মানসিক অসুস্থতা মজার বিষয় নয়। এটি একটি সমস্যা। কিন্তু দুঃখজনক এটা সবাই করে।

স্থানীয় সূত্র জানায়, সাউথ সিটির দুই নম্বর টাওয়ারের ১৭তলায় নিজের ফ্ল্যাটটিতে একজন পরিচারিকাকে নিয়ে থাকতেন সোনালি। শনিবার দুপুর ১২টার দিকে নিজের ফ্ল্যাটের বারান্দা থেকে আচমকাই ঝাঁপ দেন সোনালি। ঘটনার কিছুক্ষণ পরে তার লাশ পড়ে থাকতে দেখে যাদবপুর থানায় খবর দেয় ওই আবাসনের অন্যান্য বাসিন্দা ও নিরাপত্তারক্ষীরা।

পুলিশ জানায়, মানসিক অবসাদের জেরে আত্মহত্যা করেছেন সোনালি। তার লাশ ময়নাতদন্তের জন্য মর্গে পাঠানো হয়েছে। সোনালির পরিচারিকাসহ তার প্রতিবেশীদেরও জিজ্ঞাসাবাদ করেছে পুলিশ। প্রাথমিক তদন্তে পুলিশ জানতে পেরেছে, মানসিক অবসাদের জন্য চিকিৎসাও করিয়েছেন সোনালি। পরিচারিকা ছাড়া তার পরিবারের কারও খোঁজ এখনও পাওয়া যায়নি।