৩০ হাত পানির নিচে ডুবে যাবে নৌকা : মির্জা ফখরুল

বিএনপির মহাসচিব মির্জা ফখরুল ইসলাম আলমগীর বলেছেন, আগামী ৩০ তারিখের নির্বাচনে নৌকা ৩০ হাত পানির নিচে ডুবে যাবে। তাদের পরাজয় কেউ ঠেকাতে পারবে না।

তিনি বলেন, নৌকা ডুবাতে ধানের শীষে ভোট দিন। শুধু ভোট দিলেই চলবে না, ভোটের দিন সকাল থেকে ভোট কেন্দ্র পাহারা দিতে হবে। বিএনপির বিজয় কেউ ঠেকাতে পারবে না। এবার নৌকার পরাজয় নিশ্চিত।

রোববার সন্ধায় পঞ্চগড়ের দেবীগঞ্জ উপজেলা সদরের দেবদারু চত্বরে পঞ্চগড়-২ আসনের এক নির্বাচনী পথসভায় প্রধান অতিথির বক্তব্যে তিনি এসব কথা বলেন।

মির্জা ফখরুল বলেন, আগামী নির্বাচনের ধানের শীষের বিজয়ের মাধ্যমে বেগম খালেদা জিয়াকে মুক্ত করতে হবে। বেগম খালেদা জিয়াকে মুক্ত না করে আমরা কেউ ঘরে ফিরব না।

উপজেলা বিএনপির সভাপতি আবু তোরাব সরকারের সভাপতিত্বে পথসভায় মির্জা ফখরুল বিএনপির প্রার্থী ফরহাদ হোসেন আজাদের হাতে ধানের শীষ তুলে দিয়ে সবাইকে ধানের শীষ প্রতীকে ভোট দেয়ার আহ্বান জানান।

এর আগে বোদা ও দেবীগঞ্জ উপজেলার বিভিন্ন ইউনিয়ন থেকে কয়েক হাজার বিএনপি নেতাকর্মী ও সমর্থক মিছিল নিয়ে পথসভায় যোগ দেন। এ সময় পঞ্চগড়-২ আসনে বিএনপি মনোনীত সংসদ সদস্য পদপ্রার্থী ফরহাদ হোসেন আজাদসহ উপজেলা বিএনপি ও সহযোগী সংগঠনের নেতাকর্মীরা বক্তব্য দেন।