৬ বন্ধু মিলে নাবালিকাকে ধর্ষণ!

বিয়ের প্রলোভন দেখিয়ে প্রেমিকাকে বাড়ি থেকে নিয়ে পাঁচ বন্ধুকে সঙ্গে নিয়ে ধর্ষণের অভিযোগ পাওয়া গেছে। সম্প্রতি ভারতের খড়গপুরে ঘটেছে এমন ঘটনা।

স্থানীয় সূত্রে জানা যায়, চলতি মাসের ৬ তারিখ থেকে মেয়েকে নিখোঁজ দেখে আত্মীয়দের বাড়িতে খোঁজ করছিলেন ওই নাবালিকার মা। কোথাও তার সন্ধান পাওয়া যাচ্ছিল না। পরে ৮ আগস্ট ভারতের খড়গপুরের ২ নম্বর ব্লকের কয়তা গ্রামের ওই আদিবাসী কিশোরীর মা থানায় নিখোঁজ ডায়েরি করেছিলেন। পুলিশও খোঁজ শুরু করে।

এরই মাঝে ৯ আগস্ট গ্রাম থেকে কিছুটা দূরে রাস্তার পাশে ওই নাবালিকাকে অচেতন অবস্থায় পড়ে থাকতে দেখেন গ্রামবাসীরা। গ্রামবাসীদের কাছে খবর পেয়ে পুলিশ ওই নাবালিকাকে উদ্ধার করে খড়গপুর মহকুমা হাসপাতালে ভর্তি করে। সেখানে পুলিশের কাছে ওই নাবালিকা সমস্ত ঘটনা খুলে বলে।

পুলিশ বলছে, পুরনো প্রেমের সম্পর্ক থেকেই রাজু মান্ডি ওই কিশোরীকে বিয়ে করার প্রস্তাব দিয়ে ডেকে নিয়ে যায়। ৬ আগস্ট রাজুর সঙ্গে বেরিয়ে পড়ে ওই কিশোরী। রাজু সন্ধ্যার সময়‌ গ্রামের পাশে একটি পাম্প হাউসে তাকে নিয়ে ওঠে। সেখানে রাতে তাকে ধর্ষণ করার অভিযোগ করেছে কিশোরী। পরে আরও পাঁচ বন্ধু মিলে তাকে ধর্ষণ করে বলেও অভিযোগ করেছে কিশোরী।

সেদিন থেকে তিন দিন ধরে ওই পাম্প হাউসে তাকে আটকে রেখে ধর্ষণ চালায় ছয়জন আদিবাসী যুবক। পরে ওই নাবালিকার পরিস্থিতি খারাপ মনে হওয়ায় রাস্তার পাশে ফেলে পালায় তারা।

এই অভিযোগের ভিত্তিতে পুলিশ এরই মধ্যে চার যুবককে গ্রেফতার করেছে। বাকি অভিযুক্তদের গ্রেফতারে চেষ্টা চলছে বলেও জানিয়েছে পুলিশ।