শিরোনাম:

অভিনয় ছেড়ে দেওয়ার বিষয়ে যা জানালেন কাজল

দক্ষিণী সিনেমার দর্শকপ্রিয় অভিনেত্রী কাজল আগরওয়াল। ক্যারিয়ারে তামিল, তেলেগু ও হিন্দি ভাষার অনেক ব্যবসাসফল সিনেমায় অভিনয় করেছেন তিনি। গত ৩০ অক্টোবর প্রেমিক গৌতম কিচলুর সঙ্গে গাঁটছড়া বেঁধেছেন এই অভিনেত্রী। বিয়ের এক বছর না পেরুতেই অভিনয় ছেড়ে দেওয়ার বিষয়ে মুখ খুললেন কাজল।

টাইমস অব ইন্ডিয়া জানিয়েছে, বিয়ের পর কাজলের বর গৌতম কিচলু ও তার পরিবারের কাছ থেকে অভিনয়ের বিষয়ে অনেক সাপোর্ট পেয়েছেন। যার কারণে তার অভিনয় চালিয়ে যাওয়া সহজ হয়েছে। কিন্তু কাজল জানেন না আর কতদিন অভিনয় করবেন।

সম্প্রতি এক সাক্ষাৎকারে অভিনয় ছেড়ে দেওয়ার বিষয়ে ইঙ্গিত দিয়ে কাজল বলেন—‘যদি আমার বর বলে তবে আমি অভিনয় ছেড়ে দেব।’

দীর্ঘদিন গোপনে প্রেমের সম্পর্কে ছিলেন কাজল-গৌতম। গত বছরের অক্টোবরের শুরুতে আনুষ্ঠানিকভাবে বিয়ের ঘোষণা দেন এই অভিনেত্রী। তখন কাজল জানান, বিয়ের পরও অভিনয় চালিয়ে যাবেন তিনি। তবে এখন অভিনয় নিয়ে কাজল-কিচলুর কোনো দ্বন্দ্ব হয়েছে কিনা তা এখনো অজানা।

কাজল অভিনীত সর্বশেষ মুক্তিপ্রাপ্ত সিনেমা ‘মোসাগালু’। তেলেগু ভাষার এ সিনেমা গত ১৯ মার্চ মুক্তি পায়। তার অভিনীত তামিল ভাষার দুটি সিনেমা মুক্তির প্রতীক্ষায় রয়েছে। এছাড়া তার হাতে রয়েছে তেলেগু ভাষার ‘আচার্য’, ‘পারভীন সাতাড়ু’, তামিল ভাষার ‘গোস্টি’, ‘ইন্ডিয়ান-২’, ‘প‌্যারিস প‌্যারিস’ সিনেমা। কিন্তু করোনার কারণে এখন সব সিনেমার শুটিং বন্ধ রয়েছে।



মন্তব্য চালু নেই