নিবন্ধন পেলো আওয়ার নিউজ

আওয়ার নিউজ বিডি ডট কম সহ ৪৪ টি অনলাইন পত্রিকা সরকারী নিবন্ধন পেলো

আওয়ার নিউজ

প্রযুক্তি ও তারুণ্যের সংবাদ মাধ্যম “আওয়ার নিউজ বিডি”সহ ৪৪টি অনলাইন পত্রিকা প্রথম দফায় সরকারী নিবন্ধন পাওয়ার জন্য তালিকাভূক্ত হয়েছে। বৃহস্পতিবার (৩০ জুলাই) রাতে তথ্য মন্ত্রণালয়ের সিনিয়র তথ্য কর্মকর্তা মীর আকরাম উদ্দীন আহম্মদ এ তথ্য নিশ্চিত করেন। এর আগে বৃহস্পতিবার দুপুরে তথ্যমন্ত্রী ড. হাছান মাহমুদ নিবন্ধন শুরুর ঘোষণা দেন সাংবাদিকদের সঙ্গে মতবিনিময়কালে।

নিবন্ধিত অনলাইন পোর্টালগুলোর মধ্যে রয়েছে আওয়ার নিউজ বিডি ডটকম, বাংলা ট্রিবিউন, ঢাকা ট্রিবিউন ডটকম, বণিক বার্তা ডটকম, ঢাকা টাইমস ডটকম ডটবিডি, ভোরের কাগজ ডটনেট, সংবাদ প্রতিদিন২৪ ডটকম, টাইম বাংলা নিউজ ডটকম, বিডি২৪ লাইভ ডটকম, ইউনাইটেড নিউজ ২৪ ডটকম, নিরাপদ নিউজ ডটকম, ইপিবিডি ডটকম, কারেন্ট নিউজ ডটকম ডটবিডি, লেটেস্ট নিউজ বিডি ডটকম, সময়ের চিত্র ডটকম, বার্তা৭১ ডটকম, দ্যা রিপোর্ট ২৪ ডটকম, ভোরেরপাতা ডটকম, জার্নাল২৪ ডটকম, বিডিলাইভ ২৪ ডটকম, বাংলাদেশ২৪ অনলাইন ডটকম, দ্য ফিন্যানসিয়াল এক্সপ্রেস বিডি ডটকম, উত্তরণ বার্তা ডটকম, জাগো বার্তা ডটকম, হট নিউজ২৪ বিডি ডটকম, শেয়ার নিউজ২৪ ডটকম, একুশে সংবাদ ডটকম, দ্য মেইল বিডি ডটকম, ইউ একাত্তর নিউজ ডটকম, দিনের শেষে ডটকম, সমকাল ডটনেট, জাগোনিউজ ডটকম, ওমেন আই ২৪ ডটকম, গ্রিনওয়াচ বিডি ডটকম, সি নিউজ ভয়েস ডটকম, এবিনিউজ ২৪বিডি ডটকম, আওয়ার নিউজ ২৪ ডটকম, বার্তা বাজার ডটকম, রাইজিং বিডি ডটকম, বর্তমান খবর ডটকম, ঢাকা ডিপ্লোমেট ডটকম, বিডি মর্নিং ডটকম, ই বার্তা ২৪ ডটনেট, জুম বাংলা ডটকম।

‘প্রযুক্তি ও তারুণ্যের সংবাদ মাধ্যম’ এই প্রতিপাদ্যকে সামনে রেখে আওয়ার নিউজ বিডি সবসময় চেষ্টা করে প্রযুক্তি, বিজ্ঞান, তথ্য যোগাযোগ ও তারুণ্যের সৃজনশীলতাকে প্রাধান্য দিয়ে তুলে ধরতে। একটি জ্ঞানভিত্তিক বিজ্ঞানমুখী মানবিক সমাজ প্রতিষ্ঠার জন্য আওয়ার নিউজ তরুণ প্রজন্মের সৃজনশীলতা বিকাশে সহায়ক ভূমিকা রাখতে চায়। তাইত আওয়ার নিউজে আমরা অন্য সংবাদের পাশাপাশি বিজ্ঞান, তথ্য – যোগাযোগ প্রযুক্তির সর্বশেষ সংবাদ সবার আগে প্রকাশ করার চেষ্টা করি।

আওয়ার নিউজের পথ চলায় আপনি, এই পাঠক সমাজ আমাদের সবচেয়ে বড় অনুপ্রেরনা। আপনারা ভালবেসে আমাদের সঙ্গে থাকলেই কেবল আমরা টিকে থাকব। আমাদের সকল প্রচেষ্টা হবে আপনার সংবাদ চাহিদাকে কেন্দ্র করে। আপনার যে কোন মতামত আমরা সাদরে গ্রহন করব। আপনার পরামর্শ আমরা অনুসরন করার চেষ্টা করব। আপনি আওয়ার নিউজ ও এর যে কোন বিষয়ে আমাদের সঙ্গে যোগাযোগ করতে পারেন।

আওয়ার নিউজ মানবতার কথা বলে, আওয়ার নিউজ দেশের কথা বলে। বিশ্বমানবতার কথা বলে আওয়ার নিউজ।

আমরা দেশপ্রেমের কথা বলি, আমরা মুক্তিযুদ্ধের কথা বলি, আমরা বলি বাংলা ভাষায়। একুশের শহীদেরা আমাদের অনুপ্রেরনা, আমরা সাহস পাই ৭১ রণাঙ্গনের সেই সব সূর্য সৈনিকদের কাছ থেকে যারা কখনো পরাজিত হয়নি। আমরাও পরাজিত হতে চাই না। আওয়ার নিউজ এদেশের ১৬ কোটি মানুষের ভরষার সংবাদ মাধ্যম হয়ে উঠতে চাই।

আমরা সবার কথা বলি, আমাদের কোন দল নেই। যা কিছু ভাল আমরা তার সঙ্গেই থাকতে চাই। আপনার সঙ্গে হাতে হাত রেখে আমরা এগিয়ে যেতে চাই।

আমরা রাষ্ট্রের আইন কানুন, রীতিনীতির প্রতি শ্রদ্ধাশীল। দেশপ্রেম ও রাষ্ট্রীয় আইন বিরোধী এবং বাঙ্গালীর আবহমান কালের সামাজিক সহনশীলতার বিপক্ষে আওয়ার নিউজ কখনো সংবাদ প্রকাশ করে না। আমরা সকল ধর্মমতের প্রতি শ্রদ্ধাশীল, কোন ধর্মমত বা তাদের অনুসারীদের অনুভূতিতে আঘাত দিয়ে আমরা কিছু প্রকাশ করি না।

আওয়ার নিউজ বিডি ডট কম ওয়েবসাইট চলে রেস্পনসিভ ওয়েব লে-আউটে। যার ফলে এই ওয়েবসাইট আপনার ডিভাইসে স্বয়ংক্রিয়ভাবে সন্নিবেশিত হবে এবং আপনাকে বার বার স্ক্রল করে ডান বাম করা লাগবে না।



মন্তব্য চালু নেই